Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

অবিলম্বে পেঁয়াজ আমদানির সিদ্ধান্ত প্রত্যাহার করুন বাংলাদেশ ইসলামিক পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২১, ৯:২২ পিএম

ভরা মৌসুমে পেঁয়াজ আমদানি আত্মঘাতি সিদ্ধান্ত। দেশের স্বার্থে অবিলম্বে পেঁয়াজ আমদানি নিষিদ্ধ করতে হবে। পেঁয়াজ আমদানিতে সরকার ৫ শতাংশ শুল্ক আরোপের চিন্তা করছে। পেঁয়াজ আমদানির স্বার্থবিরোধী তৎপরতা বন্ধ করতে হবে। পেঁয়াজ উৎপাদনে চাষীদের উৎসাহ প্রদানে সরকারের ইতিবাচক ভূমিকা রাখতে হবে। 

আজ মঙ্গলবার বাদ আসর নগরীর শান্তিনগরস্থ বাংলাদেশ ইসলামিক পার্টির সাবেক চেয়ারম্যান মরহুম অ্যাডভোকেট আব্দুল মুবিনের স্মরণে পার্টির দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলে নেতৃবৃন্দ এসব কথা বলেন। পার্টির চেয়ারম্যান আবু তাহের চৌধুরীর সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান এজাজ হোসেন, মহাসচিব আবুল কাশেম, ন্যাপ ভাসানীর চেয়ারম্যান অ্যাডভোকেট আযহারুল ইসলাম ও জাকির হোসেন।

সভায় নেতৃবৃন্দ বলেন, অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চাল ও তেলের উর্ধ্বগতিতে জনগণের নাভিশ্বাস উঠছে। তারা বলেন, ভোটের রাজনীতির চর্চা না থাকায় সরকার জনগণের কল্যাণে কোনো নজর দিচ্ছে না। গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনগণকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ ইসলামিক পার্টি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ