Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যাংকের ভল্ট ভেঙে ডাকাতির চেষ্টা :আহত ২ আনসার সদস্য

বগুড়া ব্যুরো ও গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

বগুড়ায় রূপালী ব্যাংকে ডাকাতির চেষ্টা করে ব্যর্থ হয়েছে দুর্বৃত্তরা। এ সময় ব্যাংকের নিরাপত্তায় নিয়োজিত দুই আনসার সদস্য আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার ভোর সাড়ে ৫টায় গাবতলী উপজেলার রূপালী ব্যাংক সাবেক পাড়া শাখায় ডাকাতির চেষ্টার এ ঘটনা ঘটে।
জানা গেছে, গাবতলী ও বগুড়া সদর উপজেলার সীমান্তবর্তী এলাকায় পীরগাছা বাজারে একটি ভাড়া বাসার দোতলায় রূপালী ব্যাংক সাবেক পাড়া শাখার কার্যক্রম পরিচালিত হয়। প্রতিদিনের মতো গত সোমবার ব্যাংকের কার্যক্রম শেষে রাতে আনসার সদস্য মাসুদ রানা ও হাবিবুর রহমান নিরাপত্তার জন্য ব্যাংকের ভিতরে অবস্থান করেছিলেন। ভোর সাড়ে ৫টার দিকে মুখোশ পরিহিত কয়েকজন দুর্বৃত্ত ছাদের সিঁড়িঘরের তালা কেটে বিল্ডিংয়ে প্রবেশ করেন।
এরপর তারা ব্যাংকের কলাপসিবল গেটের তালা কেটে ভিতরে প্রবেশ করেন। এ সময় নিরাপত্তায় নিয়োজিত আনসার সদস্যরা বাধা দেয়ার চেষ্টা করলে ডাকাত দলের সদস্যরা মাসুদ রানাকে ছুরিকাঘাত এবং হাবিবুরকে এসিড নিক্ষেপ করে। স্থানীয়রা আনসার সদস্যদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
রূপালী ব্যাংক সাবেক পাড়া শাখার ম্যানেজার মোতাহার হোসেন বলেন, ডাকাত দলের সদস্যরা ব্যাংকের নিরাপত্তায় নিয়োজিত আনসার সদস্যদের ওপর হামলা করেছে। এরপর তারা ভল্ট ভাঙার চেষ্টা করে ব্যর্থ হয়ে ফিরে যায়। গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুজ্জামান বলেন, ব্যাংকে সিসিটিভি ফুটেজে দেখা গেছে মুখোশ পরা দুই দুর্বৃত্ত ব্যাংকে প্রবেশ করেছিল। ব্যাংকের নিরাপত্তায় নিয়োজিত আনসার সদস্যদের ছুরিকাঘাতে দুর্বৃত্তদের একজন আহত হয়ে ছাদের সিঁড়িঘর দিয়ে পালিয়ে গেছে। সিসিটিভি ফুটেজ দেখে দুর্বৃত্তদের শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আনসার

৩ মার্চ, ২০২২
৮ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ