Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

৪৫ কোটি টাকার ফ্ল্যাট

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

২০১৮ সালের ২০ জুলাই মুক্তি পেয়েছিল করণ জোহর প্রযোজিত ‘ধড়ক’। সেই হিসেবে বলিউড কেরিয়ারের এখনও দুই বছরও পূর্ণ হয়নি। এর মধ্যেই মুম্বাইয়ের অভিজাত এলাকায় ৪৫ কোটি টাকার বিলাসবহুল ফ্ল্যাট কিনে ফেললেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর।

সূত্রের খবর, জাহ্নবীর নতুন ফ্ল্যাটটি বেশ বড়। জুহুর অভিজাত আবাসনের ১৪, ১৫ এবং ১৬ তলা মিলিয়ে ৩ হাজার ৪৫৬ স্কয়্যার ফুট। গত বছরের শেষেই ফ্ল্যাটটি পছন্দ করে ফেলেছিলেন জাহ্নবী। ৭ ডিসেম্বর চুক্তি সই হয়ে যায়। ফ্ল্যাটের জন্য নাকি ৯০ লাখ টাকা স্ট্যাম্প ডিউটিও দিয়েছেন শ্রীদেবী এবং বনি কাপুরের কন্যা। নিজের রোজগারের টাকা দিয়েই নাকি এই ফ্ল্যাট কিনেছেন ২৩ বছরের অভিনেত্রী। গত বছর নতুন ফ্ল্যাট কিনেছেন হৃতিক রোশন ও আলিয়া ভাটের মতো তারকাও। আলিয়া ফ্ল্যাট কিনেছিলেন প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে থাকার জন্য। জাহ্নবীর ক্ষেত্রেও কি তাই? উল্লেখ্য, ‘দোস্তানা ২’র সহ-অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে নাকি সখ্য সম্পর্ক জাহ্নবীর। দু’জনকে একসঙ্গে গোয়া যেতেও দেখা গিয়েছে। তারপর থেকেই গুঞ্জন আরও জোরদার হয়েছে। সূত্র : টিওআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ