Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

কুবি বঙ্গবন্ধু পরিষদের একাংশের নতুন কমিটি

সভাপতি ড. মিজান সম্পাদক নাসির

কুবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বঙ্গবন্ধু পরিষদের একাংশের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমান এবং সাধারণ সম্পাদক হয়েছেন অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ নাসির হুসেইন। গতকাল মঙ্গলবার সংগঠনটির সভাপতি কাজী ওমর সিদ্দিকী এবং সাধারণ সম্পাদক মো. জিয়া উদ্দিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানা যায়।
কমিটিতে সহ-সভাপতি হয়েছেন ইংরেজি বিভাগের ড. বনানী বিশ্বাস, রসায়ন বিভাগের ড. মো. শাহাদাৎ হোসেন ও লোকপ্রশাসন বিভাগের জান্নাতুল ফেরদৌস এবং যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন বাংলা বিভাগের মুহাম্মদ রেজাউল ইসলাম ও লোকপ্রশাসন বিভাগের মো. নাহিদুল ইসলাম। এছাড়া কোষাধ্যক্ষ পদে ব্যবস্থাপনা বিভাগের মো. মোশাররফ হোসাইন, সাংগঠনিক সম্পাদক পদে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের কাজী এম আনিছুল ইসলাম, প্রচার সম্পাদক পদে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চৌধুরী শাহরিয়ার মোজাম্মেল, ক্রীড়া সম্পাদক পদে মার্কেটিং বিভাগের মো. আওলাদ হোসেন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের মো. মঞ্জুর হোসেন, শিক্ষা ও গবেষণা সম্পাদক পদে গনিত বিভাগের মো. আতিকুর রহমান মনোনীত হয়েছেন। এছাড়া কার্যকরী সদস্য হিসেবে কমিটিতে রয়েছেন ড. স্বপন চন্দ্র মজুমদার, মোহাম্মদ আইনুল হক ও এন.এম. রবিউল আউয়াল চৌধুরী, মো. জিয়া উদ্দিন, মো. এমদাদুল হক, মো. রাসেল মনি, মাহবুবুল হক ভ‚ঁইয়া, রাফেজা খাতুন, মো. মহিবুল্লাহ ও সংগীতা বসাক।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ড. মিজান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ