Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

পটুয়াখালীর হেতালিয়া বাঁধঘাট এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩০ দোকান ভস্মীভূত

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২১, ৫:১১ এএম

গত রাত ১টার দিকে পটুয়াখালী শহর সংলগ্ন হেতালিয়া বাঁধ ঘাট বাজার এলাকায় সেতারা ক্লিনিক রোডে অগ্নিকাণ্ডে ৩০ টি দোকান ভস্মীভূত হয়েছে।
পটুয়াখালী ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো:নিজামউদ্দিন জানান, রাত একটার দিকে খবর পেয়ে তারা ঘটনাস্থলে আসেন । স্থানীয় সূত্রের বরাত দিয়ে তিনি জানান ,অগ্নিকাণ্ডের সংঘটিত এলাকার একটি লেপ-তোষকের দোকানের মশার কয়েলের আগুন থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত। ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ১ ঘন্টা প্রচেষ্টার পরে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।আগুনে লেপ তোশকের দোকান সহ একাধিক মুদি মনোহারি স্বর্ণের দোকান,পোল্ট্রি ফিড সহ আনুমানিক ৩0 টি দোকান ভষ্মিভূত হয়, এছাড়াও অগ্নিকাণ্ড এলাকায় একটি ঘরে থাকা আটটি ছাগল পুড়ে মারা যায়। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো নিরূপণ করা সম্ভব হয় নি বলে রাত আড়াইটায় তিনি ঘটনাস্থল থেকে জানান। স্থানীয় সূত্রে জানা গেছে ক্ষয়ক্ষতির পরিমাণ কমপক্ষে অর্ধ কোটি টাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

৩০ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ