Inqilab Logo

ঢাকা সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭, ১৬ রজব ১৪৪২ হিজরী

মঠবাড়িয়ায় গৃহবধূর লাশ উদ্ধার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২১, ৩:১৮ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ার ছোট শৌলা গ্রাম থেকে বুধবার দুপুরে সুমি আক্তার (১৯) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সুমি ছোট শৌলা গ্রামের মৃত আঃ জলিল খাঁর ছেলে দিনমজুর মোঃ শহিদুল ইসলাম খাঁর স্ত্রী। লাশের ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরন করা হয়েছে।

সুমির স্বামী শহিদুল ইসলাম জানান, বড় শৌলা গ্রামের শরীফ বাড়ি মঙ্গলবার সারা দিন কাজ করে রাত সাড়ে ৮টায় বাড়ি ফিরে স্ত্রী সুমিকে ঘুম থেকে জাগিয়ে দরজা খুলতে বলেন। দরজা খুলে ঘরের মধ্যে যাওয়ার সময় সুমি হঠাৎ অজ্ঞান হয়ে ঘরের মেঝে লুটিয়ে পড়ে বমি করে। রাতেই সুমিকে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে সুমির মা ফরিদা বেগম (৫০) তার মেয়েকে নির্যাতন করে হত্যা করে মুখে বিশ ঢেলে আত্মহত্যা বলে প্রচার করা হচ্ছে বলে অভিযোগ করেছেন।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আ,জ,মো. মাসুদুজ্জামান জানান, এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হলেও গৃহবধূর মা নির্যাতন করে হত্যার অভিযোগ করেছেন। লাশ ময়না তদন্তে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্টে হত্যা প্রমানিত হলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন