Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২ হিজরী

আ’লীগ থেকে দুই বিদ্রোহী মেয়র প্রার্থী বহিষ্কার

সুন্দরগঞ্জ পৌরসভা নির্বাচন

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২১, ৭:০৫ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জ পৌরসভার সাধারণ নির্বাচনে মেয়র পদে আ”লীগের মনোনীত প্রার্থীর বিপক্ষে বিদ্রোহী প্রার্থী হওয়ায় দুই মেয়র প্রার্থীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। বুধবার বিকেলে গাইবান্ধা জেলা আ’লীগের দপ্তর সম্পাদক সাইফুল আলম স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানা গেছে। বহিস্কৃতরা হলেন সুন্দরগঞ্জ উপজেলা আ’লীগের আহবায়ক কমিটির সদস্য খয়বর হোসেন মওলা এবং দেবাশীষ কুমার সাহা। দলীয় মেয়র প্রার্থীর বিপক্ষে প্রার্থী হওয়ায় কেন্দ্রীয় কমিটির নির্দেশ অনুযায়ী তাদেরকে পদ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে। এর আগে উপজেলা আ’লীগের আহবায়ক কমিটির এক সভায় ওই দুই প্রার্থীকে বহিস্কারের সিদ্ধান্ত গৃহিত হয় এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য জেলা আ’লীগকে অনুরোধ জানানো হয়। এ ছাড়া দল থেকে কেন তাদের বহিস্কার করা হবে না তার জবাব আগামী সাতদিনের মধ্যে দিতে বলা হয়েছে। সুন্দরগঞ্জ পৌরসভা নির্বাচনে আ’লীগ থেকে বর্তমান মেয়র আব্দুল্লাহ-আল মামুনকে মনোনয়ন দেয়া হয়।

এ ব্যাপারে মেয়র প্রার্থী খয়বর হোসেন মওলার (নারিকেল গাছ) সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি র্দীঘদিন ধরে আ’লীগের রাজনীতির সঙ্গে যুক্ত আছি। দলের জন্য কাজ করছি। দল আমাকে বহিস্কার করলেও আমি দল ছাড়বো না। তিনি আরো বলেন, এলাকার অনেক উন্নয়ন করেছি। আমি জনসমর্থন ও জনপ্রিয়তায় এগিয়ে আছি। সুষ্ঠুভাবে নির্বাচন হলে জয়ী হবো। অপর মেয়র প্রার্থী দেবাশীষ কুমার সাহা ( মোবাইল ) বলেন, আমি জনগণের সমর্থন নিয়ে মেয়র পদে প্রতিদ্ব›িদ্বতা করছি। দল বহিস্কার করতে পারে। কিন্তু আমি দল ছাড়বো না, দলের সাথেই থাকবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাইবান্ধা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ