Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুস্থ শিশুদের সঙ্গে জন্মদিন উদযাপন করলেন রুদ্রনীল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২১, ১২:১১ পিএম

দক্ষিণ কোলকাতার গল্ফগ্রিনে রুদ্রনীলের প্রযোজনা সংস্থার সামনেই রয়েছে বস্তি এলাকা। সেখানকার শিশুদের সঙ্গেই ৪৮ তম জন্মদিনটা সেলিব্রেট করলেন এই টলিউড তারকা। সাদা শার্ট, নীল জ্যাকেট পরে পৌঁছে গিয়েছিলেন সময়মতো। শিশুদের থেকে শুভেচ্ছাবার্তা গ্রহণ করেন। ফুলের তোড়া নেন। বেলুন হাতে নিয়ে সকলে রুদ্রদা’র সঙ্গে ক্যামেরার সামনে পোজ দেন। তারপর কেক কাটার পালা। চকোলেট কেকে ছুরির কোপ পড়তেই শুরু হয়ে যায় ‘হ্যাপি বার্থ ডে’ গান। কেক কেটে শিশুদের খাইয়ে দেন রুদ্রনীল। খুদেদের হাতে তুলে দেন নতুন জামা-কাপড়ও।

‘কালবেলা’তেও আছেন, আবার ‘তিন ইয়ারি কথা’তেও। কবিতার ছন্দে ‘সোশ্যালিস্ট’ থেকে মধ্যবিত্তের ‘ভাল আছি’র ব্যাখ্যাও দিতে পারেন। আবার ‘চ্যাপলিন’ থেকে হয়ে ওঠেন টলিপাড়ার ‘ভিঞ্চি দা’। বাংলা সিনেমার জগতে বৈচিত্র্যের সমার্থক হয়ে উঠেছেন রুদ্রনীল ঘোষ। আবার বলিউডের ‘ময়দান’-এও নিজের পায়ের তলার মাটি পোক্ত করেছেন। ১৯৭৩ সালের ৬ জানুয়ারি জন্মেছিলেন টলিউডের এই জাত অভিনেতা। বুধবার নিজের জন্মদিন উদযাপন করলেন দুস্থ শিশুদের সঙ্গে।

‘দিন প্রতিদিন’ একটু একটু করে নিজেকে গড়ে তুলেছেন রুদ্রনীল। একদিন যে স্টুডিওয় কাজের বিনিময়ে দেড়শো টাকা পেয়েছিলেন, পরবর্তীকালে তার উলটো দিকেই কিনেছেন ফ্ল্যাট। সময় ভাল হোক বা খারাপ কাজ ও নিষ্ঠার কোনও বিকল্প নেই। তা ভালভাবেই জানেন অভিনেতা, মানেনও। তাই জীবনের নতুন বছরেও দর্শকদের উপহার দিতে চান নতুন নতুন চরিত্র। খুব শিগগিরিই রওনা দেবেন পাহাড়ের উদ্দেশে। সেখানে নতুন প্রোজেক্টের কাজ শুরু করে দেবেন। অভিনয়ের পাশাপাশি চুটিয়ে লেখালেখি চালিয়ে যাচ্ছেন রুদ্রনীল। নতুন বছরে প্রবেশ করার আগেই শেয়ার করেছেন ‘বিশের বিষ : ফ্ল্যাশব্যাক’ কবিতার ভিডিও। এভাবেই চলুক জীবনের গাড়ি। বয়স তো সংখ্যামাত্র। তাই সে হিসেব তোলা থাক অঙ্কের খাতায়।

সূত্র: সংবাদ প্রতিদিন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ