Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭, ১৭ রজব ১৪৪২ হিজরী

সৈয়দপুর পৌরসভা নির্বাচন : প্রশাসনের সঙ্গে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মতবিনিময় সভা

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২১, ৫:৩৫ পিএম

আসন্ন নীলফামারীর সৈয়দপুর পৌরসভার সাধারণ নির্বাচন - ২০২১ উপলক্ষে জেলা প্রশাসনের সঙ্গে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসসের আয়োজনে স্থানীয় লায়ন্স স্কুল ও কলেজ মিলনায়তনে ওই মতবিনিময় সভা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন নীলফামারী জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন নীলফামারী পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান এবং জেলা নির্বাচন অফিসার ও পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. ফজলুল করিম।
সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাসিম আহমেদের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে আলোচনা অংশ নেন, আওয়ামী লীগ মনোনীত সৈয়দপুর পৌরসভার মেয়র প্রার্থী রাফিকা আকতার জাহান (প্রতীক নৌকা), জাতীয় পার্টি (এ) মনোনীত প্রার্থী আলহাজ্ব মো. সিদ্দিকুল আলম সিদ্দিক (লাঙ্গল), ইসলামী আন্দোলনের মনোনীত প্রার্থী হাফেজ মো. নুরুল হুদা (হাত পাখা) এবং স্বতন্ত্র প্রার্থী রবিউল আউয়াল রবি (মোবাইল ফোন)।
সভায় সাধারণ কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর প্রার্থীদের মধ্যে আরো বক্তব্য বলেন মো. জিয়াউল হক জিয়া, এরশাদ হোসেন পাপ্পু, নুরুল আমিন প্রামানিক, মাজিদ ইকবাল, তারিক আজিজ, সরকার মোহাম্মদ কবির উদ্দিন ইউনুছ, কাজী জাহানারা বেগম, সুমিত্রা রায় (কণিকা রায়) প্রমূখ।
সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মো. রবিউল আলমের সঞ্চালনায় মতবিনিময় সভায় নীলফামারীর অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. নাহিদ হাসান, সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খানসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং সৈয়দপুর পৌরসভা নির্বাচনে বিভিন্ন ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বী সাধারণ কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর প্রার্থীরা উপস্থিত ছিলেন।
সভায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নির্বাচনী আচরণবিধি মেনে চলাসহ ইভিএমে ভোটদান বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। সৈয়দপুর পৌরসভা নির্বাচনের ভোট গ্রহন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানের জন্য প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সার্বিক সহযোগিতা কামনা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মতবিনিময় সভা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ