Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেরা ১২’র তালিকায় প্রতিমন্ত্রী পলক

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২১, ৫:৩৭ পিএম

নাটোর-৩, সিংড়া আসনের এমপি ও আইসিটি জুনাইদ আহমেদ পলক সরকারের কাজের সার্বিক মূল্যায়নের ভিত্তিতে নির্বাচিত ‘সেরা ১২’র তালিকায় জায়গা করে নিয়েছেন। সোশ্যাল মিডিয়াতেও তার নেতৃত্ব প্রশংসিত হচ্ছে। মন্ত্রীত্ব গ্রহণের দ্বিতীয় মেয়াদে সফলতার সঙ্গে দুই বছর পূর্ণ করলেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। আজকের এই দিনে টানা দ্বিতীয়বারের মতো আইসিটি বিভাগের প্রতিমন্ত্রী হিসেবে শপথ গ্রহন করেন প্রতিমন্ত্রী পলক। এরআগে ২০১৪সালের ৫জানুয়ারী নির্বাচনের পর প্রথমবারের মতো তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী হিসেবে শপথ গ্রহন করেন তিনি। এরপর ২০১৯সালের ৬জানুয়ারী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করার পর ৭জানুয়ারী দ্বিতীয় মেয়াদে আবারও তথ্য যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী হিসেবে শপথ গ্রহন করেন প্রতিমন্ত্রী পলক। বছর শেষ দিন দক্ষতায় মন্ত্রণলায় সেরা নির্বাচিত হয় আইসিটি বিভাগ। আর নেতৃত্বের এক যুগের সেরা মনোনীত হয়েছেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

উল্লেখ্য, ২০০৮সালের ৩০ডিসেম্বর নাটোর-৩ (সিংড়া) আসনে আওয়ামীলীগের মনোনয়নে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হন জুনাইদ আহমেদ পলক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ