Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

চকরিয়া পৌর শহরে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২১, ৬:০৯ পিএম

কক্সবাজারের চকরিয়া পৌরশহরের বাস টার্মিনাল ও তৎসংলগ্ন এলাকায় যাত্রী সাধারণসহ সর্বস্তরের মানুষের নিরাপত্তা, পুলিশী সেবা প্রদান এবং চুরি-ছিনতাইসহ অপরাধকর্ম রোধে স্থাপন করা হয়েছে বিট পুলিশিং কার্যালয়।

কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলমের সার্বিক সহযোগিতায় বৃহস্পতিবার সকালে এই
কার্যালয় স্থাপন এবং উদ্বোধন করেন পুলিশ সুপার মোহাম্মদ হাসানুজ্জামান।

বাস টার্মিনাল সংলগ্ন পৌরসভার কিচেন মার্কেটের দোতলায় এমপি জাফর আলমের ক্রয়কৃত ফ্লাটে এই বিট পুলিশিং কার্যক্রম চালানো হবে। আগামী ৯৯ বছরের জন্য পুলিশকে রেজিষ্ট্রি কবলার মাধ্যমে তাঁর পজেশন হস্তান্তর করার ঘোষণা দিয়েছেন এমপি জাফর আলম।

‘বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি’ শ্লোগানে এবং জাতীয় সংগীতের মাধ্যমে শুরু হওয়া মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন চকরিয়া থানার ওসি শাকের মুহাম্মদ
যুবায়ের।

থানার অপারেশন অফিসার মোজাম্মেল হোসেনের সঞ্চালনায় মতবিনিময় সভার স্বাগত বক্তব্য দেন পুলিশের চকরিয়া সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মো. তাওফিকুল আলম, বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার

৩০ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ