Inqilab Logo

ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭, ২৮ শাবান ১৪৪২ হিজরী

পৌরসভা নির্বাচন: বোয়ালমারীতে ভোটের মাঠে মহিলা আওয়ামী লীগ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২১, ৭:৪৩ পিএম

আসন্ন ১৬ জানুয়ারি ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার নির্বাচনে প্রচারণায় মাঠে নেমেছেন আওয়ামী লীগের নেতাদের পাশাপাশি মহিলা আওয়ামী লীগ। পৌর এলাকা জুড়ে নৌকার স্লোগান জয় বাংলা জিতবে আবার নৌকা শোনা যাচ্ছে। পৌর বাজার থেকে শুরু করে পাড়া মহল্লাই নৌকার প্রার্থী সেলিম রেজা লিপন মিয়াকে বিজয়ী করতে ভোটারদের কাছে ছুটে চলেছেন কর্মীরা।

বৃহস্পতিবার বিকেল ৫টায় বোয়ালমারী থানা রোডে আওয়ামী লীগের দলীয় কার্যালয় নৌকার প্রার্থী সেলিম রেজা লিপন মিয়াকে বিজয়ী করার লক্ষ্যে মহিলা আওয়ামী লীগের এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি নিলুফা ইয়াসমিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা আক্তার ক্রীক। পৌর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান রেখা পারভীনের পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সেলিম রেজা লিপন মিয়া, কেন্দ্রীয় যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বিপ্লব মুস্তাহাফিজ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান খসরু, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি রিক্তা কাজী, সাধারণ সম্পাদক চামেলী বেগম, উপজেলা যুবলীগ নেতা শরীফ সেলিমুজ্জামান লিটু, রাহাদুল আক্তার তপন, মো. দাউদুজ্জামান দাউদ, ছাত্রলীগের সোহরাব হোসেন, আশিকুর রহমান, সৈয়দ মোর্তজা তমাল প্রমুখ।

আলোচনা সভা শেষে মহিলা আওয়ামী লীগের নেতৃত্বে পৌর বাজারের অলিগলিতে হ্যান্ডবিল বিতরণ এবং ভোটারদের কাছে নৌকার ভোট ভিক্ষা চান তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদপুর

২৫ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন