Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মানুষের অর্থনৈতিক উন্নয়ন করেছেন প্রধানমন্ত্রী

গোদাগাড়ীর মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মুজিব বর্ষের আলোচনায় ওমর ফারুক চৌধুরী এমপি

গোদাগাড়ী (রাজশাহী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২১, ৮:২৯ পিএম

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মুজিব বর্ষ শিক্ষার গুণগত মান উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হায়দার আলীর সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী ১ আসনের এমপি সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপি । বক্তব্য প্রদান করেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রশিদ, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অয়েজ উদ্দিন বিশ্বাস, প্রধান শিক্ষক মোঃ হায়দার আলী প্রমুখ।

উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা কৃষক লীগের যুগ্ম সম্পাদক হেলাল উদ্দিন, গোগ্রাম ইউপি চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান, বিশিষ্ট সমাজ সেবক, উপজেলা যুবলীগের অর্থবিষয়ক সম্পাদক বেলাল উদ্দিন সোহেল, শাহ সুলতান (রহ) কামিল মাদ্রাসার অধ্যক্ষ ( ভারপ্রাপ্ত) মাও. মোঃ দুরুল হোদা, অধ্যক্ষ মোহম্মদ আলী, অধ্যক্ষ রোকনুজ্জামান সরকার, কাউন্সিলর তোফাজ্জুল হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ওমর ফারুক চৌধুরী এমপি বলেন, আমরা প্রত্যাশা রাখছি আগামী বছর মার্চ মাসে করোনা প্রস্তুতি স্বাভাবিক হয়ে আসবে ইনশাল্লাহ। সরকারী নির্দেশে প্রতিষ্ঠানে অনলাইন ক্লাসে হয়েছে, কিন্তু শিক্ষার্থীদের স্মার্ট ফোন না থাকায় সমস্যা হয়েছে। তার পরেও শিক্ষার্থীদের কিছু উপকার হয়েছে। আমার কমিটমেন্ট ছিল এ শিক্ষা প্রতিষ্ঠানে একাডেমিক ভবন করে দিব সেটা করে দিয়েছি। প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা আগামী প্রজন্মের জন্য রেখে যাব উন্নত সুন্দর বাংলাদেশ এটাই আমাদের প্রত্যাশা। প্রধান মন্ত্রী আপনাদের ভাল বাসেন, তাই গোদাগাড়ীতে সমাজসেবা মন্ত্রণালয়ের অধীনে সব ধরণের ভাতা শতভাগ করেছেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনার আলোয় আমরা আলোকিত, তিনি গোদাগাড়ী বাসীকে হৃদয় দিয়ে ভাল বাসেন। তাই তিনি গোদাগাড়ীর ২৮০ টি গরীব মানুষকে পাঁকা বাড়ি তৈরী করে দিচ্ছেন। প্রধান মন্ত্রী রাজনীতি করে আপনাদের অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করেছেন। গত ১০ বছরে রাসায়নিক সারের দাম কম নেওয়ায় ১ হাজার কোটি টাকা আপনাদের ঘরে ঢুকিয়ে দিয়েছেন। বিএনপি জামায়াত জোট এটা করতে পারেন নি। তাই আপনাদের শেখ হাসিনার সাথে থাকতে হবে, নৌকার সাথে থাকতে হবে, উন্নয়নের সাথে থাকতে হবে, ভাল কাজের সাথে থাকতে হবে।

এর পর ওমর ফারুক চৌধুরী এমপি গোদাগাড়ী স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ এনামুল হকের বাবা ও মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি অধ্যাপক মোসাঃ আমেনা খাতুনের শ্বশুর আব্বা আলহাজ্ব একরামুল হকের মরদেহ দেখতে ছুটে যান। পরিবারে সবাইকে শান্তনা দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ