Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশাল জেলা প্রশাসকের মাস্ক বিতরণ

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২১, ৯:১৬ পিএম

করোনা সংক্রামন থেকে জনগণকে নিরাপদ রাখতে বরিশাল নগরীর ৪টি পয়েন্টে ২ হাজার মানুষের মধ্যে মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছে জেলা প্রশাসন। এ সময় গানে গানে করোনা সম্পর্কে সচেতনতা সৃষ্টি করেন সাংস্কৃতিক কর্মীরা। জনস্বার্থে এ কার্যক্রম চলবে বলে জানিয়েছেন বরিশালের নবাগত জেলা প্রশসক জসীম উদ্দীন হায়দার।
এদিকে টানা ২১ দিন পরে দক্ষিণাঞ্চলে ‘কোভিড-১৯’ আক্রান্ত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ৮৫ বছর বয়স্ক ঐ ব্যক্তি ঢাকা পুলিশ হাসপাতালে ২১ দিন চিকিৎসার পরে মারা যান। তার বাড়ি বরিশালের উজিরপুরে।
গতকাল বৃহস্পতিবার নগরীর সদর রোডে টাউন হলের সামনে মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন জেলা প্রশাসক জসীম উদ্দীন। এ সময় বাউল শিল্পীরা করোনা সচেতনামূলক গান পরিবেশন করে। পরে তারা নগরীর নতুন বাজার, নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনাল এবং চৌমাথা এলাকায় মোট ২ হাজার মানুষের মধ্যে মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন।
এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক রাজিব আহমেদ ও প্রশান্ত কুমার দাস, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গৌতম বাড়ৈ, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. শহীদুল ইসলাম এবং সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনিবুর রহমানসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরাও উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাস্ক-বিতরণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ