Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সস্ত্রীক চসিক প্রশাসক সুজন করোনায় আক্রান্ত

দোয়া চেয়েছেন নগরবাসীর

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২১, ১২:০৬ এএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক খোরশেদ আলম সুজন ও তার স্ত্রী তাহমিনা বেগম। বুধবার রাতে পাওয়া নমুনা পরীক্ষার ফলাফলে তাদের করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। প্রশাসক সুজনের স্ত্রী তাহমিনা নগরীর দক্ষিণ কাট্টলী ফজলুল হাজেরা ডিগ্রি কলেজের অধ্যাপক।
সুজনের ছেলে মহিউল আলম সাংবাদিকদের জানান, ‘আব্বার কিছুটা জ¦র-কাশি ছিল। আম্মারও অল্প কাশি। এছাড়া তাদের আর কোনো উপসর্গ নেই। উভয়ের নমুনা টেস্টে করোনা রিপোর্ট পজেটিভ আসার পর আপাতত বাসায় আইসোলেশনে রাখা হয়েছে। চিকিৎসকের তত্ত্বাবধানে আছেন তারা। প্রয়োজনে হাসপাতালে ভর্তি করা হবে’। খোরশেদ আলম সুজন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি। গত ৫ আগস্ট সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীনের মেয়াদকাল শেষ হলে ৬ আগস্ট সরকার সুজনকে চসিক প্রশাসক হিসেবে নিয়োগ দেয়। এদিকে সিটি প্রশাসক সুজন নগরবাসীর উদ্দেশে অনুরোধ জানিয়ে এক বার্তায় বলেছেন, আপনারা উদ্বিগ্ন হবেন না। মহান আল্লাহর দরবারে আমার পরিবারের সবার জন্য দোয়া করবেন যাতে খুব দ্রুত সুস্থ হয়ে পুনরায় নগরবাসীর সেবায় নিজেকে নিয়োজিত করতে পারি। আজ বাদ জুমা নগরীর মসজিদসমূহে তার আশু সুস্থতা কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনায়-আক্রান্ত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ