Inqilab Logo

শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

রেললাইনের পাশে দাঁড়িয়ে চা পান ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর মগবাজার ওয়্যারলেস গেট রেল ক্রসিং এলাকায় ট্রেনে কাটা পড়ে মাহমুদুল হাসান নামের এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল বিকেলে রেললাইনের পাশে দাঁড়িয়ে চা পানের সময় দুর্ঘটনার শিকার হন তিনি।

ঢাকা রেলওয়ে থানার এসআই সেকেন্দার আলী জানান, মগবাজার ওয়্যারলেস রেলগেট ক্রসিং এলাকায় রেললাইনের পাশে দাঁড়িয়ে চা পানের সময় অসাবধানতায় ট্রেনে ধাক্কা লেগে রেললাইনে পড়ে যান মাহমুদুল। এরপর ওই ট্রেনের নিচেই কাটা পড়েন তিনি। নিহতের বন্ধু ওসমান গনির বরাত দিয়ে এসআই সেকেন্দার আরও জানান, নিহত মাহমুদুল হাসান ৭ দিন আগে সরকারি চাকরি পেয়েছিলেন। তিনি রাজধানীর মিরপুরে বোনের বাসায় থাকতেন। তার গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলায়। এর আগে গতকাল গেন্ডারিয়া এলাকায় রেললাইনে হাঁটতে গিয়ে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত পরিচিত এক নারী (৫০) নিহত হয়েছেন।
তার পরনে ছিল প্রিন্টের শাড়ি ও হলুদ রঙের ব্লাউজ পেটিকোট।
উদ্ধারকারী পথচারী আল আমিন জানান, গেন্ডারিয়ার দয়াগঞ্জ এলাকায় রেললাইন দিয়ে হাঁটার সময় নারায়ণগঞ্জগামী ট্রেনের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন ওই নারী। গুরুতর অবস্থায় পথচারী আল আমিন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রেললাইন

২ ডিসেম্বর, ২০২১
৮ ফেব্রুয়ারি, ২০২১
১৮ নভেম্বর, ২০২০
২৩ অক্টোবর, ২০২০
৯ সেপ্টেম্বর, ২০১৭

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ