Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫, ১১ মুহাররাম ১৪৪০ হিজরী‌

ফারুকী হত্যার বিচার দাবি চট্টগ্রামে ছাত্রসেনার সমাবেশ ও বিক্ষোভ মিছিল

প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : বাংলাদেশ ইসলামী ফ্রন্ট প্রেসিডিয়াম সদস্য ও মিডিয়া ব্যক্তিত্ব আল্লামা নুরুল ইসলাম ফারুকীর হত্যাকারীদের গ্রেফতার দাবিতে গতকাল (বৃহস্পতিবার) নগরীতে ছাত্রসেনা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। সমাবেশে বক্তারা বলেন, দুই বছরেও ফারুকীর খুনীরা গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করে বলেন, বর্তমানে বিচারহীনতার এ সংস্কৃতির কারণে দেশের আপামর জনসাধারণ চরম নিরাপত্তাহীনতা ও ভীতির মধ্যে জীবন যাপন করছে। তারা অবিলম্বে আল্লামা ফারুকী হত্যাকারীদের গ্রেফতারের দাবি জানান।
বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে চট্টগ্রাম মহানগর উত্তর-দক্ষিণের আওতাধীন ৪২টি থানা শাখার উদ্যোগে গতকাল সকাল ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নগরীর অক্সিজেন মোড়, মুরাদপুর, বহদ্দারহাট, কাপ্তাই রাস্তার মাথা, কালামিয়া বাজার, প্রেসক্লাব, নিউমার্কেট চত্বর, আগ্রাবাদ, সল্টগোলা ক্রসিং ইপিজেড চত্বর, বন্দরটিলা, কাটগড় স্টিল মিল বাজার, বিশ্বরোড, অলংকার মোড়, জিইসি মোড়, কর্ণেল হাট, মইজ্জ্যের টেক চত্বরসহ ৩০টি স্পটে আল্লামা নুরুল ইসলাম ফারুকীর হত্যাকারী ও দেশব্যাপি জঙ্গি হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জঙ্গিবাদবিরোধী বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে।
ছাত্রসেনা পাঁচলাইশ থানা ও জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলীয়ার ছাত্রসংগঠন যুল ইয়ামিন ছাত্রকল্যাণ পরিষদের উদ্যোগে মুরাদপুর চত্বরে আ ব ম শরীফ উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন মহানগর উত্তর ইসলামী ফ্রন্ট অর্থ সম্পাদক সৈয়দ মুহাম্মদ এনামুল হক। ছাত্রসেনা কোতোয়ালী থানা, ছোবহানিয়া আলীয়া ও সরকারি সিটি কলেজ শাখা যৌথ উদ্যোগে চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে ফোরকান কাদেরীর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে উদ্বোধক ছিলেন যুবনেতা ইকবাল হোসেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ