Inqilab Logo

বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮, ২৪ যিলহজ ১৪৪২ হিজরী

করোনার ভয়ে গোটা বিমান বুক করলেন স্বামী-স্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২১, ৭:৩০ পিএম

করোনা সংক্রমণের ভয়ে আস্ত বিমানই বুক করে ফেললেন এক ব্যক্তি! নিজে এবং নিজের স্ত্রীকে সংক্রমণ থেকে বাঁচাতেই এমন সিদ্ধান্ত নেন ওই যাত্রী। ঘটনাটি ঘটেছে ইন্দোনেশিয়ায়। ওই ব্যক্তি একজন জনপ্রিয় সোশ্যালাইট। নাম রিচার্ড মুলজাদি। মহামারী আবহে ৫ জানুয়ারি স্ত্রীকে নিয়ে জাকার্তা থেকে বালির দেনপাসার যাচ্ছিলেন তিনি। তার জন্যই গোটা বিমান বুক করে ফেলেন রিচার্ড।

ইনস্টাগ্রামে নিজেই এ কথা জানান রিচার্ড। ফাঁকা বিমানের ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘বিমানে আর কেউ ছিল না। অন্য যাত্রী থাকলে বিমানে উঠতামই না আমরা।’ বিমানের সব আসন বুক করলেও, চার্টার্ড বিমানের থেকে খরচ কমই হয়েছে বলেও দাবি করেন তিনি।
লায়ন এয়ার গ্রুপের যে আইডি-৬৫০২ বিমানটির কথা উল্লেখ করেছেন রিচার্ড, সেটিতে তাঁরা কেবল দু’টি টিকিটই কেটেছিলেন বলে দাবি করেছে স্থানীয় একটি ভ্রমণ পত্রিকা। বিমান সংস্থার সঙ্গে কথা বলেই এ কথা জানতে পেরেছে বলে জানিয়েছে তারা।

এছাড়াও তিনি ইন্দোনেশিয়ায় উচ্চবিত্ত সমাজে বেশ পরিচিত মুখ। বিলাসবহুল জীবন যাত্রা এবং টাকা ওড়ানোর জন্যই জন্য ইন্দোনেশিয়ায় তিনি বিখ্যাত। সূত্র : আল জাজিরা



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্দোনেশিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ