Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে জুয়া খেলায় আট পুলিশ বরখাস্ত

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

আবাসিক হোটেলে জুয়া খেলার অপরাধে রাজশাহীতে পুলিশের আট সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে রাজশাহী মহানগর পুলিশ ও জেলা পুলিশের আদেশে সাময়িক বরখাস্ত করে তাদের পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়। মাদক সেবনের সন্দেহে তাদের ডোপ টেস্ট করাও হবে।
সাময়িক বরখাস্ত হওয়া আটজনের মধ্যে মহানগর পুলিশের ছয়জন ও জেলা পুলিশের দু’জন। এরা হলেন, এএসআই আবদুল বারেক, মিজানুর রহমান, নায়েক আফজাল সরকার, কনস্টেবল ফরহাদ হোসেন, আবদুস সালাম ও সাহেদ আলী। তারা সবাই পুলিশ লাইনে কর্মরত ছিলেন। সেখান থেকেই আবাসিক হোটেলে গিয়ে জুয়া খেলছিলেন।
জুয়া খেলার অপরাধে জেলা পুলিশের দুই কনস্টেবল রফিকুল ইসলাম ও বিপুলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এ ছাড়া হোটেল থেকে জেলা পুলিশের আবদুল করিম নামের একজন বাবুর্চিকেও আটক করা হয়েছিল। তিনি অবসর-উত্তর ছুটিতে (পিআরএলে) আছেন।
আট পুলিশ সদস্যের বরখাস্তের দাফতরিক আদেশে বলা হয়েছে, এসব পুলিশ সদস্য নগরের শেখপাড়া এলাকায় একটি আবাসিক হোটেলের দোতলায় টাকা দিয়ে তাস (জুয়া) খেলছিলেন। খবর পেয়ে রাতে বোয়ালিয়া থানার এসআই মাসুদ রানা সেখানে যান। তিনি বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানান। পরে তাদের পুলিশি জিম্মায় নেয়া হয়।
রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, এসব পুলিশ সদস্যের এমন কার্যকলাপ বিভাগীয় শৃঙ্খলার পরিপন্থী ও অসদাচরণের শামিল। তাই তাদের চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। মাদকসেবন সন্দেহে তাদের ডোপ টেস্ট করানো হবে। জেলা পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম জেলার দুই সদস্যকে বরখাস্তের বিষয়টি নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ