Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫, ১৩ মুহাররাম ১৪৪০ হিজরী‌

সোহরাওয়ার্দী উদ্যানে ইশা ছাত্র আন্দোলনের সমাবেশ আজ

প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ১৯৯১ সালে প্রতিষ্ঠিত ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ২৫ বছর অতিক্রম করে ২৬ বছরে পদার্পণ করেছে। ২৫ বছর পূর্তি উপলক্ষে আজ শুক্রবার সকাল ৯টা থেকে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে ইশা ছাত্র আন্দোলনের সাবেক ও বর্তমান নেতাকর্মীদের মহামিলনের সমাবেশ অনুষ্ঠিত হবে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মুহতারাম আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই)। বিশেষ মেহমান হিসেবে উপস্থিত থাকবেন জমিয়তে উলামায়ে হিন্দ (ভারত)-এর ওয়ার্কিং কমিটির সভাপতি ও দারুল উলুম দেওবন্দ-এর সিনিয়র মুহাদ্দিস আল্লামা সালমান বিজনুরীসহ দেশ-বিদেশের বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, বরেণ্য শিক্ষাবিদ, জাতীয় রাজনীতিবিদ, কেন্দ্রীয় ও জাতীয় নেতৃবৃন্দ। সমাবেশে ইশা ছাত্র আন্দোলনের ২৫ বছরের কার্যক্রমের একটি ডকুমেন্টারি প্রদর্শনের ব্যবস্থা নেয়া হয়েছে।
মহামিলন সমাবেশ সফল করতে সারাদেশের তৃণমূল পর্যায়ে ব্যাপক প্রচারণা সম্পন্ন হয়েছে। সোহরাওয়ার্দী উদ্যানে আজকের সমাবেশ অনুষ্ঠানের জন্য ব্যাপক প্রস্তুতির কাজও সুসম্পন্ন হয়েছে। সমাবেশে যোগদানের জন্য সারাদেশ থেকে সড়ক ও নৌপথে হাজার হাজার নেতাকর্মী গতকাল থেকেই রওয়ানা হয়েছে। মহামিলনের এই সমাবেশ সফল করার জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন ইশা ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি নূরুল ইসলাম আল-আমীন, সেক্রেটারি জেনারেল শেখ ফজলুল করীম মারুফসহ অন্যান্য নেতৃবৃন্দ।





 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ