Inqilab Logo

ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭, ২৮ শাবান ১৪৪২ হিজরী

মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষনের অভিযোগে মামলা

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২১, ৫:২০ পিএম

মাগুরায় ১২ বছর বয়সী এক মানসিক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। শুক্রবার বিকেলে সদর উপজেলার একটি গ্রামে এ ঘটনা ঘটে। শনিবার দুপুরে মাগুরা সদর থানায় মামলা করেছেন শিশুটির মা।

ভুক্তভোগী শিশুর ভাই বলেন, শুক্রবার বিকেলে বাড়ির পাশে একটি বাগানে পাতা কুড়াতে যায় তাঁর বোন। এমন সময় টিটো মোল্লা (৩০) নামের এক যুবক শিশুটিকে ধর্ষণ করেন। ঘটনাটি শিশুটির দাদি দেখে ফেলেন। পরে বিষয়টি স্থানীয় মুরব্বিদের জানালে তাঁরা এ বিষয়ে কোনো দায়িত্ব নিতে অস্বীকৃতি জানান। পরে জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন করেন ভুক্তভোগী শিশুর ভাই। খবর পেয়ে পুলিশ ভুক্তভোগী শিশু ও তার পরিবারের সদস্যদের থানায় নিয়ে মামলা করতে বলে।শনিবার দুপুরে এ ব্যাপারে মামলা দায়ের করে শিশুটির মা। মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদিন জানান, ধর্ষণের শিকার হয়েছে, নাকি ধর্ষণচেষ্টা করা হয়েছে, সে বিষয়ে তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। তবে এ ঘটনায় জড়িত যুবককে আসামি করে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ মামলা হয়েছে। শিশুটির স্বাস্থ্য পরীক্ষা করানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষন


আরও
আরও পড়ুন