Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

চতুর্থ রাউন্ডে লিভারপুল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

অ্যাস্টন ভিলাকে উড়িয়ে দিয়ে এফএ কাপের চতুর্থ রাউন্ডে পা রেখেছে লিভারপুল। পরশু রাতের ম্যাচে ৪-১ গোলের জয় পেয়েছে মোহাম্মদ সালাহরা। করোনাভাইরাসের কারণে ম্যাচটি নিয়ে ছিল সংশয়। কারণ একদিন আগেই করোনা পরীক্ষায় ভিলার প্রধান কোচসহ মূল দলের প্রায় সবাই করোনা পজিটিভ হন। ফলে বাধ্য হয়ে বয়সভিত্তিক দল মাঠে নামায় ভিলা। লিভারপুলের বিপক্ষে ম্যাচে ভিলার মূল একাদশের ৭ খেলোয়াড়কে অন‚র্ধ্ব-২৩ এবং বাকি ৪ জনকে নেওয়া হয় অন‚র্ধ্ব-১৮ দল থেকে নেওয়া হয়।

ম্যাচের চতুর্থ মিনিটেই সাদিও মানের গোলে এগিয়ে যায় লিভারপুল। ৪১তম মিনিটে অ্যাস্টন ভিলাকে সমতায় ফেরান লুই ব্যারি। বিরতির পর ম্যাচে আধিপত্য বিস্তার করতে থাকে লিভারপুল। ৬০তম মিনিটে অলরেডদের আবারো এগিয়ে দেন জর্জিনিও উইনালদাম। আর ম্যাচের ৬৩তম মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করেন মানে। এর তিন মিনিট পরই গোল করেন লিভারপুলের মিশরীয় তারকা মোহাম্মদ সালাহ। ম্যাচের বাকি সময় আর গোল না হওয়ায় ৪-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে লিভারপুল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লিভারপুল

১০ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন