Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

কার্ডহোল্ডারদের জন্য মাস্টারকার্ডের আকর্ষণীয় অফার

প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : মাস্টারকার্ড সম্প্রতি ঈদুল আযহা উপলক্ষে দারুণ এক ক্যাম্পেইনের ঘোষণা দিয়েছে। এর আওতায় মাস্টারকার্ড ব্যবহারকারীরা ইজি-বাই-ইজি-পে অফারের পাশাপাশি লাইফস্টাইল শপে বিশেষ কিছু সুযোগ-সুবিধা পাবেন। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গ্রাহকদের কেনাকাটা মূলত কয়েক সপ্তাহ আগেই শুরু হয়ে যায়। আর ঠিক সেই সময়কে কেন্দ্র করে মাস্টারকার্ড এই বিশেষ ক্যাম্পেইনটি নিয়ে এসেছে।
মাস্টারকার্ড ইজি-বাই-ইজি-পে অফারের আওতায় ১০টি ব্যাংক দেশব্যাপী শীর্ষস্থানীয় ১০টি ইলেকট্রনিক মার্চেন্টে সর্বোচ্চ ২৪ মাস পর্যন্ত বিনা সুদে ইএমআই সুবিধা দিচ্ছে। ইলেকট্রনিক মার্চেন্টসমূহ হলোÑ এসিআই ইলেকট্রনিকস, বেস্ট ইলেকট্রনিকস, ইলেক্ট্রো মার্ট লিমিটেড, এস্কয়ার ইলেকট্রনিকস, এলজি বাটারফ্লাই, র‌্যাংগস ইলেকট্রনিকস, সনি র‌্যাংগস, সিঙ্গার বাংলাদেশ, ট্রান্সকম ডিজিটাল এবং ওয়ালটন। ব্যাংকসমূহ হলোÑ ব্যাংক এশিয়া, ব্র্যাক ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, ডাচ-বাংলা ব্যাংক, লংকা বাংলা ফিন্যান্স, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, প্রাইম ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক।
বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, ‘ঈদুল আযহা উপলক্ষে ইজি-বাই-ইজি-পে অফারের পাশাপাশি লাইফস্টাইল শপে বিশেষ কিছু অফার নিয়ে আসতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এই ক্যাম্পেইনের মূল লক্ষ্য উৎসবের মৌসুমে মাস্টারকার্ড ডেবিট এবং ক্রেডিট কার্ডের ব্যবহার বৃদ্ধি করা তথা দেশে ইলেকট্রনিক পেমেন্টকে আরো জোরদার করা। আমরা আশা করছি আমাদের কার্ডহোল্ডাররা এই আকর্ষণীয় অফারগুলো ব্যবহারের মধ্য দিয়ে সর্বোচ্চ সুযোগ-সুবিধা উপভোগ করতে পারবেন।
লাইফস্টাইল অফারের আওতায় মাস্টারকার্ডধারীরা ২০টি বিভিন্ন ধরনের লাইফস্টাইল শপের ৬০টিরও বেশি আউটলেটে ৪০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় পাবেন। মাস্টারকার্ডের এসব পার্টনার মার্চেন্টগুলো হচ্ছেÑ অহঙ, ওয়েস্টউড, নাইস ম্যান, স্টাইলসেল, নাবিলা বুটিকস লিমিটেড, ফিওরে, ডি’ডামাস, ডেভন ফ্যাশন হাউস, বেলমন্ট ফেব্রিকস অ্যান্ড টেইলরস, জারা নেহা ফ্যাশন, মতিয়াস, পশ এন পিংক, প্রিয়, জেমস ওয়ার্ল্ড, ও কোড, লেদারেক্স, ডোরস, বাকল আপ এবং জারা ফ্যাশন হাউস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন