Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ জুন ২০২১, ০৫ আষাঢ় ১৪২৮, ০৭ যিলক্বদ ১৪৪২ হিজরী

মাগুরায় হত্যা ডাকাতিসহ ১১ মামলার আসামি মাদকসহ গ্রেফতার

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২১, ১০:২১ এএম

মাগুরায় হত্যা, ডাকাতি ও মাদকসহ ১১মামলার আসামিকে ইয়াবাসহ আটক করেছে গোয়েন্দা পুলিশ। তাঁর নাম মো. জুযেল বিশ্বাস(৪৫)। শনিবার রাতে সদর থানার কেষ্টপুর এলাকা থেকে জুয়েল ও তাঁর দুই সহযোগিকে আটক করা হয়। এ সময় তাঁদের কাছ থেকে ১০৫০টি ইয়াবা জব্দ করা হয়।
পুলিশ জানায়, ডিবি পুলিশের হাতে আটক মোঃ জুয়েল বিশ্বাস (৪৫) মাগুরা সদরের বেল নগরের মোঃ মোসলেম বিশ্বাসের ছেলে। তাঁর বিরুদ্ধে মাগুরা সদর, শ্রীপুর থানা এবং ফরিদপুর জেলার মধুখালী থানায় অস্ত্র, ডাকাতি, অপহরণ, চাঁদাবাজি, হত্যা, মাদক, দস্যুতাসহ বিভিন্ন অপরাধের সর্বমোট ১১টি মামলা রয়েছে।
পুলিশের হাতে আটক জুয়েলের দুই সহযোগি হচ্ছে জেলার শ্রীপুর উপজেলার মালাইনগরের -মোঃ শহিদুল ইসলামের ছেলে মোঃ আকিদুল ইসলাম (২০) ও সদর উপজেলার আড়পাড়ার মো: রসুল মোল্যার ছেলে মোঃ রাজিব মোল্যা (৩২)। পুলিশ আরো জানায়,জুয়েল ও তাঁর সহযোগিরা ওই এলাকায় অবস্থান করছেন ওই তথ্যের ভিত্তিতে কেস্টপুর এলাকায় অভিযান চালিয়ে জুয়েল ও তাঁর দুই সহযোগিসহ তিনজকে আটক করা হয়। পুলিশ এসময় একটি মোটরসাইকেল জব্দ করে। এ ঘটনায় মাগুরা সদর থানায় মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ