Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

নোয়াখালীর বসুরহাট পৌরসভা নির্বাচন: প্রশাসনের বিরুদ্ধে হয়রানির অভিযোগ বিএনপি প্রার্থীর

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২১, ৬:১২ পিএম

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী কামাল উদ্দিন চৌধুরী নিজ নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। একই সাথে প্রশাসনের অতি উৎসাহী কিছু লোকজন কর্তৃক বিএনপি প্রার্থীদের হয়রানিরও অভিযোগ করেছেন।

রবিবার সকালে বসুরহাটে তার হোয়াইট হাউজ চত্বরে এ নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন তিনি।

বিএনপি মেয়র প্রার্থী কামাল উদ্দিন চৌধুরী নির্বাচিত হলে তিনি পৌরসভার নাগরিকদের নাগরিক সুবিধা বৃদ্ধির লক্ষ্যে যেসব কাজ করবেন, তা বর্ণনা করে তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।

অনুষ্ঠানে বিএনপি নেতৃবৃন্দ অভিযোগ করে বলেন, প্রশাসনের অতি উৎসাহী কিছু লোক বিএনপির কাউন্সিলর প্রাথী ও নির্বাচনে দলীয় নেতা-কর্মীদেরকে নানা অজুহাতে হয়রানি এবং হুমকি ধমকি দিচ্ছে। সরকার দলীয় প্রার্থীর লোকজন বলছে ভোট কেন্দ্রে সিসি ক্যামরা থাকবে, কে কোন্ মার্কায় ভোট দিচ্ছে তা সিসি ক্যামেরায় রেকর্ড থাকবে। এধরনের কথা বলে গুজব ও ভয়ভীতি সৃষ্টি করছে। নেতৃবৃন্দ এসব বিষয়ে নির্বাচন সংশ্লিষ্ট প্রশাসনকে পদক্ষেপ গ্রহণের অনুরোধ জানান।

এসময় উপস্থিত ছিলেন, নির্বাচন পরিচালনা কমিটির প্রধান উপদেষ্টা ও নোয়াখালী জেলা বিএনপির উপদেষ্টা জিয়া উল হক জিয়া, উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপন, বসুরহাট পৌর বিএনপির সভাপতি আবদুল মতিন লিটন’সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌর নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ