Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭, ২৪ রজব ১৪৪২ হিজরী

লালমোহনের দুর্নীতিবাজ মেয়র তুহিনকে গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২১, ৭:০৪ পিএম

ভোলার লালমোহন পৌরসভার ও লালমোহন উপজেলা আওয়ামীলীগের সদস্য, আওয়ামীলীগ মনোনীত মেয়র এমদাদুল ইসলাম তুহিনকে দূর্নীতির অভিযোগে গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন করেছে লালমোহন পৌরসভার ‘সর্বস্তরের নাগরিকবৃন্দ সংগঠন’। রোববার (১০ জানুয়ারী) বিকালে পৌর শহরের চৌরাস্তার মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে লালমোহন পৌরসভার ১২টি ওয়ার্ডের নারী-পুরুষ এবং কাউন্সিলররা অংশ নেন। পরে চৌরাস্তা মোড়ে অনুষ্ঠিত সমাবেশে বক্তৃতা করেন লালমোহন পৌর আওয়ামীলীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, যুগ্ম আহবায়ক আনম শাহজামাল দুলাল ও পৌরসভা যুবলীগের সভাপতি ফরহাদ হোসেন মেহের প্রমূখ ।
এসময় বক্তারা এমদাদুল ইসলামের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির বিবরন তুলে ধরে তাকে গ্রেফতার করে বিচারের দাবী করেন। মেয়র পদ থেকেও তাকে বহিস্কারের দাবী জানান বক্তারা।

এর আগে গত ৫ জানুয়ারী শফিকুল ইসলাম বাদল বাদী হয়ে ভোলার স্পেশাল জজ আদালতে মেয়র তুহিনের বিরুদ্ধে প্রায় পঞ্চাশ কোটি টাকা আত্মসাৎসহ বিভিন্ন দুর্ণীতি অনিয়ম ও সেচ্ছাচারিতার অভিযোগ এনে মামলা করেন। মামলাটি বর্তমানে বরিশাল দুর্ণীতি দমন কমিশনে তদান্তাধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২৮ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ