Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

নোয়াখালী সদরের কালাদরাপে ডাকাতিকালে দু’জনকে কুপিয়ে জখম

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২১, ৭:২৪ পিএম

সদর উপজেলার কালাদরাপ ইউনিয়নের একটি বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল ওই বাড়ী থেকে নগদ টাকা, স্বর্ণ, মোবাইল ফোন ও ব্যাংকের চেক লুট করে নিয়ে যায়। এসময় বাঁধা দিতে গেলে দুই জনকে কুপিয়ে জখম করেছে ডাকাতরা।

রোববার সকালে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এরআগে শনিবার দিবাগত রাত ২টার দিকে ৯নং ওয়ার্ড রামহরিতালুক গ্রামের মোস্তফা মিয়ার বাড়ীতে এ ঘটনা ঘটে। আহতরা হচ্ছেন মো. মোস্তফা (৭০) ও তার ছেলে আব্দুল মন্নান (৩৮)। তাদের দুইজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে ২০-২৫ জনের মুখোশধারী ডাকাতদল পোল্ট্রি ব্যবসায়ী মোস্তফার ঘরের প্রধান দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে। ঘরে থাকা লোকজন ডাকাতের উপস্থিতি টের পেয়ে জেগে উঠলে তারা একে একে সবাইকে বেঁধে পেলে। এসময় ডাকাতদের সাথে ধস্তাধস্তি করার চেষ্টা করলে তারা মোস্তফার পায়ে ও মন্নানের হাতে কুপিয়ে জখম করে। পরে ঘরে আসবাপত্র ব্যাপক ভাঙচুর, ঘরে থাকা নগদ দেড় লাখ টাকা, দুই ভরি স্বর্ণ, চারটি মোবাইল ও ব্যাংকের চৌদ্দটি চেক নিয়ে যায়।

সুধারাম মডেল থানার ওসি শাহেদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে সকালে তিনি ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের লিখিত অভিযোগ দিতে বলেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ