Inqilab Logo

ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭, ২৩ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রতিবন্ধীদের দাবি বাস্তবায়নে মানববন্ধন

গোয়ালন্দ (রাজবাড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

রাজবাড়ির গোয়ালন্দ উপজেলার থ্রিস্টার প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার আয়োজনে ২০১৩ সালের জাতীয় সংসদ অধিবেশনের আইন অনুযায়ী সুবর্ণ নাগরিকের অধিকার আদায় ও প্রতিবন্ধীদের দাবি বাস্তবায়নের লক্ষে মানববন্ধন করেন।

গতকাল রোববার সকাল ১১টায় গোয়ালন্দ পৌর জামতলা ঢাকা-খুলনা মহাসড়কের পাশে শতাধিক লোকের উপস্থিতে ঘণ্টাব্যাপী মানববন্ধন করেন। মানববন্ধনের শহীদ শেখ বলেন, দেবগ্রাম ইউপি চেয়ারম্যান হাফিজুল ইসলাম প্রতিবন্ধীকে নিয়ে কূটউক্তি করায় তার শাস্তি দাবি করছি এবং প্রতিবন্ধীদের সুবর্ণ নাগরিকের অধিকার আদায় ও বাস্তবায়নের লক্ষে এ মানববন্ধন।
মানববন্ধনে বক্তব্য রাখেন, ঢাকা প্রতিবন্ধী ক্লাবের সভাপতি মো. আবুল মাস্টার খোকন, থ্রিস্টার প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সভাপতি মো. শহীদ শেখ, সাধারণ সম্পাদক মো. উজ্জাল মিয়া, সাগঠনিক সম্পাদক সাজ্জাত শিকদার, ওয়ার্ড সভাপতি, মো. আশরাফ শেখ. উজানচর ওয়ার্ড সভাপতি মো. মুক্তার হোসেন, সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২৮ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন