Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিয়ের প্রলোভনে ধর্ষণ প্রেমিক গ্রেফতার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

মোবাইল ফোনে প্রেমের সম্পর্কের মাত্র ১ মাস ১০ দিনের মাথায় বিয়ের প্রলোভন দেখিয়ে আবাসিক হোটেলে নিয়ে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ এনে ভিকটিমের বাবার দায়ের করা মামলায় প্রেমিক অমিত চন্দ্র শীল (১৯) কে শনিবার রাতে গ্রেফতার করেছে পুলিশ। অসুস্থ ভিকটিমকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। পটুয়াখালী শহরের আবাসিক হোটেল পানামায় এ ঘটনা ঘটে।
মামলার বরাদ দিয়ে বাউফল থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, পটুয়াখালীর বাউফল উপজেলার সিংহেরাকাঠি গ্রামের নবম শ্রেণির পড়ুয়া শিক্ষার্থীর সাথে মোবাইল ফোনের মাধ্যমে সম্পর্ক গড়ে ওঠে গলাচিপা উপজেলার আমখোলা গ্রামের হরিচন্দ্র শীলের ছেলে অমিত চন্দ্র শীলের। অমিত ঢাকার কেরাণীগঞ্জ এলাকায় একটি সেলুনে নরসুন্দর হিসাবে বেতনভুক্ত কর্মচারী। মাত্র ১ মাস ১০দিনের মাথায় তাদের মধ্যে গভীর সম্পর্ক গড়ে ওঠে। এর মধ্যে বিয়ে করার কথা বলে অমিত ঢাকা থেকে গত বৃহস্পতিবার পটুয়াখালী গিয়ে হোটেল পানামায় অবস্থান নেয়। এক পর্যায়ে ওই শিক্ষার্থী প্রেমিকাকেও সেখানে আসতে বলে। ওসি জানান, বিয়ের কথা বলে অমিত বিকাল সাড়ে ৫টার দিকে প্রেমিকাকে জোড় করে ওই হোটেলের একটি কক্ষে ধর্ষণ করে। পরে হোটেল থেকে বের হয়ে বাউফলে তার বাবাকে ফোন করে ঘটনা জানায়। ওইদিন রাতেই ভিকটিমকে নিয়ে তার বাবা বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেন। পরে গত শনিবার রাতে ভিকটিমের বাবা বাদী হয়ে অমিতকে আসামি করে বাউফল থানায় মামলা দায়ের করেন।
মামলা দায়েরের পর পুলিশ গলাচিপার আমখোলা এলাকা থেকে রাতেই অমিতকে গ্রেফতার করে। গতকাল আসামি অমিতকে পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।
ওসি আরো জানান, ভিকটিমের ডাক্তারি পরীক্ষার রিপোর্ট আসার পর পরবর্তি ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ