Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

রামেকে দুই দালাল আটক

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বহির্বিভাগ থেকে গতকাল দুপুরে দুই রোগী ধরা দালালকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো, নগরীর বহরমপুর থানার আব্দুল কুদ্দুসের ছেলে সাগর ওরফে পিংকু (৩০) ও নগরীর মতিহার থানার চরসাতবাড়িয়া এলাকার আজিজুল হকের ছেলে শাহজাহান (২৭)। তাদের রামেক হাসপাতালের বহির্বিভাগ থেকে লক্ষীপুর বক্সের পুলিশ আটক করে। জানা গেছে, আটক দুই রোগী ধরা দালাল দীর্ঘদিন ধরে রামেক হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীদের কম খরচে চিকিৎসা করিয়ে দেয়ার প্রলোভনে বাইরের ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে গিয়ে প্রতারণা করে।

তারা রোগী ধরার জন্য ওৎ পেতে ছিল। খবর পেয়ে লক্ষীপুর বক্সের ইনচার্জ এটিএসআই মাহবুব রহমান সঙ্গীয় ফোর্সসহ দুই দালালকে আটক করে তাদের রাজপাড়া থানায় প্রেরণ করে। নগরীর লক্ষীপুর পুলিশ বক্সের ইনচার্জ এটিএসআই মাহবুব রহমান বলেন, দুই রোগী ধরা দালালকে আটক করা হয়েছে। উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে দালাল আটক অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রামেক

১১ জানুয়ারি, ২০২১
১৯ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ