Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাটুরিয়ায় বো‌নের বা‌ড়ি বেড়াতে এসে ৮ম শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২১, ১২:৫৬ পিএম

মা‌নিকগ‌ঞ্জের সাটুরিয়া উপ‌জেলায় বোনের বাড়িতে বেড়াতে এসে ধর্ষণের শিকার হয়েছে ৮ম শ্রেণী পড়ুয়া এক স্কুল ছাত্রী।
নির্যাত‌নের শিকার ওই ছাত্রীকে একটি ঘরে আটকিয়ে মুখ বেঁধে জোর পূর্বক ধর্ষণ করা হয়।
ঘটনা জানাজা‌নি হ‌লে বিষয়টি ধামাচাপা দি‌তে স্থানীয় ভাবে আপোষ মিমাংশার চেষ্টা করা হলেও শেষ পর্যন্ত (১০ জানুয়া‌রি) র‌বিবার সন্ধ্যায় থানায় ধর্ষণ মামলা হয়েছে।
ধর্ষনের শিকার ওই ছাত্রীর বাড়ি বরিশালের গৌরনদী উপ‌জেলায়।
জানা গেছে, সাটুরিয়া উপজেলার বরাইদ ইউনিয়নের পাতিলাপাড়া গ্রামে ওই ছাত্রী বোনের বাড়িতে বেড়াতে আসে ৩ দিন পূ‌র্বে। শনিবার রাতে সে প্রকৃতির ডাকে সাড়া দি‌তে ঘ‌রের বাহিরে যায়। এ সময় বা‌ড়ির পা‌শে ওঁত পেতে থাকা পাতিলাপাড়া গ্রামের মো: জামাল সিং এর ছেলে বখাটে পাভেল সিং ওরফে আলামিন তাকে মুখ বেঁধে নিয়ে তার শয়ন কক্ষে আটকিয়ে ধর্ষণ করে। এক পর্যায়ে ছাত্রীর আত্নচিৎকারে তার বোন বখাটে পাভেল সিংয়ের ঘর থেকে মুখ বাঁধা অবস্থায় নির্যা‌তিতা ছাত্রী‌কে উদ্ধার করে।
এ বিষয়টি নিয়ে এলাকার কয়েকজন মাতাব্বররা রবিবার ৫০ হাজার টাকা দিয়ে আপোষ মিমাংশার না‌মে ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করে।
সাটুরিয়া থানার ওসি তদন্ত মো: হাবিবুর রহমান জানায়, এ ঘটনায় ধর্ষিতার বোন বাদী হ‌য়ে সাটু‌রিয়া থানায় মামলা দা‌য়ের করেছে।
ধর্ষণকারী পাভেল সিংকে ধরতে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ