Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

দরিদ্র ও প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়তা ও বই বিতরণ করলো র‌্যাব-৯

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২১, ৮:১৯ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উদ্যাপনের লক্ষ্যে ২৬ মার্চ ২০২০ ইং থেকে চলতি বছরের ২৬ মার্চ পর্যন্ত বাংলাদেশ সরকার কর্তৃক ‘মুজিববর্ষ’ ঘোষনা করা হয়েছে। মুজিববর্ষ উদ্যাপনের লক্ষ্যে বাংলাদেশ সরকারের বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে র‌্যাব ফোর্সে সদর দপ্তর ০১ জানুয়ারি থেকে প্রথম ৭ কর্ম দিবসকে ‘র‌্যাব সেবা সপ্তাহ’ ঘোষণা করে হাতে নিয়েছে বিভিন্ন কর্মসূচি।

এই কর্মসূচির ধারাবাহিকতায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিলেট কর্তৃক আয়োজিত কর্মসূচির ৭ম দিন হিসেবে আজ সোমবার দরিদ্র ও প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়তা প্রদান ও বই বিতরণ করা হয়। মহতি এ কর্মকান্ডের উদ্বোধন করেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর অধিনায়ক লেঃ কর্ণেল আবু মূসা মোঃ শরীফুলইসলাম- পিএসসি, এএসসি। ব্যাটালিয়ন সদরের এ কর্মসূচির আওতায় ০৫ জনদরিদ্র ও প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়তা প্রদান ও বই বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপ-অধিনায়ক মেজর মোঃ শওকাতুল মোনায়েম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ