Inqilab Logo

ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭, ২৩ রজব ১৪৪২ হিজরী

খাগড়াছড়িতে দুই মেয়র প্রার্থীকে জরিমানা

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে আওয়ামী লীগের মেয়র প্রার্থী নির্মলেন্দু চৌধুরীকে ৩০ হাজার ও বিএনপির মেয়র প্রার্থী ইব্রাহিম খলিলকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান সাকিল পরিচালিত ভ্রাম্যমাণ আদালত। গত রোববার বিকালে সেলিম ট্রেড সেন্টারের সামনে ভ্রাম্যমাণ আদালতে এ দন্ড প্রদান করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান সাকিল জানান, আদালত সড়কে আওয়ামী লীগের মেয়র প্রার্থী নির্মলেন্দু চৌধুরীর সমর্থনে কয়েকশ’ নেতা-কর্মী মিছিল নিয়ে আসলে সেলিম ট্রেড সেন্টারের সামনে তাদেরকে আটক করে অর্থদন্ড দেয়া হয়। এসময় বিএনপির মেয়র প্রার্থী ইব্রাহিম খলিলের সমর্থনে নেতাকর্মীরা মিছিল নিয়ে শাপলা চত্বরের দিকে যাওয়ার পথে তাদেরকেও জরিমানা হয়।
এদিকে, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুল মজিদকে (পাঞ্জাবি প্রতীক) ৫০ হাজার টাকা ও পৌরসভার মেয়র পদে সতন্ত্র প্রার্থী মো. রফিকুল আলমকে ২০ হাজার টাকা জরিমানা করে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান সাকিলের ভ্রাম্যমাণ আদালত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র-প্রার্থীকে-জরিমানা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ