Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারীসহ ৪ জনের মৃত্যু আহত ১৫

কালিয়াকৈরে অগ্নিকান্ড

কালিয়াকৈর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

গাজীপুরের কালিয়াকৈরে একটি কলোনিতে ভয়াবহ অগ্নিকান্ডে দগ্ধ হয়ে নারীসহ চারজনের মৃত্যু হয়েছে। অগ্নিকান্ডে কলোনির প্রায় ৪৯টি ঘর পুড়ে গেছে। কালিয়াকৈর ফায়ার স্টেশনের তিনটি ইউনিট প্রায় আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। গতকাল সাড়ে ৫টার দিকে কালামপুর পূর্বপাড়া এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। 

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষ ও কালিয়াকৈর ফায়ার স্টেশনের স্টেশন অফিসার কবিরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহতদের মধ্যে তিনজনের নাম জানা গেছে। তারা হলেন- মুন্নি, ফরহাদ ও মিলন। কালিয়াকৈর ফায়ার স্টেশনের স্টেশন অফিসার কবিরুল আলম বলেন, ভোর সাড়ে ৫টার দিকে কালামপুর পূর্বপাড়া এলাকার টিনশেডের তৈরি কলোনিতে আগুন লাগে। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় আধা ঘণ্টার চেষ্টায় সকাল সাড়ে ৬টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় একটি ঘরে থাকা নারীসহ চারজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন অন্তত ১৫ জন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। অগ্নিকান্ডে প্রায় ৪৯টি ঘর পুড়ে গেছে। তাৎক্ষণিভাবে ক্ষতির পরিমাণ জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, গ্যাস সিলিন্ডার থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে থাকতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকান্ড

১২ জানুয়ারি, ২০২১
১৬ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ