Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইনস্টাগ্রামে বিরুষ্কার সন্তানের প্রথম ভিডিও

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২১, ১০:৪৬ এএম

বিরাট-অনুষ্কা যখন তাঁদের শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা, ভালবাসায় আপ্লুত, সেই সময় সদ্যোজাতর প্রথম ছবি শেয়ার করলেন বিরাটের ভাই বিকাশ কোহলি। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই বিরুষ্কার সন্তানের প্রথম ভিডিও শেয়ার করেন বিকাশ কোহলি। ভিডিওটি তাঁদের পরিবারের খুদে সদস্যকে আমন্ত্রণ জানিয়ে করা।

গতকাল (সোমবার) কন্যা সন্তানের জন্ম দেন অনুষ্কা শর্মা। সন্তানের জন্মের পর অনুষ্কা এবং সদ্যোজাত ভাল আছেন বলেও জানান বিরাট। বিরাট-অনুষ্কার খুশির খবরে তাঁদের ভালবাসা জানাতে শুরু করেন তারকা জুটির অনুরাগীরা।

এদিকে বিরাট যখন সুখবর দেন, সেই সময় তিনি আরও জানিয়ে দেন, এবার থেকে যেন তাঁদের একটু একলা থাকতে দেওয়া হয়। সব সময় যেন তাঁদের ব্যক্তিগত জীবনে উঁকিঝুকি দেওয়া না হয় বলেও আবেদন জানান বিরাট কোহলি। হাই প্রোফাইল তারকা জুটি অবশ্য এর আগেও বহুবার আবেদন জানিয়েছেন যাতে তাঁদের একটু একা থাকার সময় দেওয়া হয় বলে। সম্প্রতি বিরাট-অনুষ্কা যখন নিজেদের মতো করে সময় কাটাচ্ছিলেন, সেই সময় কেন পাপারাৎজি ক্য়ামেরার ফ্ল্যাশে তাঁদের বন্দি করেন, সে বিষয়েও প্রশ্ন তোলেন অনুষ্কা শর্মা। স্ত্রীর পর এবার ব্যক্তিগত সময়ে যাতে কেউ তাঁদের বিরক্ত না করেন, সেই আবেদন জানান বিরাটও।

সূত্র: জি২৪ ঘন্টা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ