Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলারোয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২১, ২:৩৩ পিএম

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় জমিজমা সংক্রান্ত বিরোধে আমজাদ হোসেন (৬০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এসময় আহত হয়েছেন আমজাদ হোসেনের পুত্রবধূ ও দুই বছর বয়সী নাতি। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার (১২ জানুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার দেয়াড়া ইউনিয়নের মাঠপাড়া মাছিনগরে এ ঘটনা ঘটে।
নিহত আমজাদ হোসেন ওই গ্রামের মৃত ওমর আলীর ছেলে।
আটককৃতরা হলেন, একই গ্রামের মৃত শাখাওয়াত হোসেনের ছেলে আনসার আলী, তার স্ত্রী ফুলমতি, তাদের ছোট ছেলে দেলওয়ারের (প্রবাসী) স্ত্রী রিক্তা ও সেজ ছেলে শাহ আলমের (প্রবাসী) স্ত্রী সায়মা।
পারিবারিক সূত্র জানায়, আমজাদ হোসেনের সাথে জমিজমা নিয়ে তার চাচাতো ভাই আনসার আলীর বিরোধ চলে আসছিল। বিবদমান জমি নিয়ে আদালত ১৪৫ ধারা জারি করে। মঙ্গলবার সকালে আমজাদ হোসেন ওই জমির আইল ছাটার সময় আনসার আলী গিয়ে বাধা দেন। এসময় আমজাদ হোসেন ও আনসার আলীর পরিবারের সদস্যরা কথা কাটাকাটিতে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে আনসার আলী পাশে থাকা বাশ নিয়ে আমজাদ হোসেনের মাথায় আঘাত করেন। এতে লুটিয়ে পড়েন তিনি। ঘটনাস্থলেই আমজাদ হোসেনের মৃত্যু হয়। এছাড়া ঠেকাতে গিয়ে আমজাদ হোসেনের পুত্রবধূ ও দুই বছর বয়সী নাতি আহত হন।
এদিকে, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ স্ত্রী ও দুইপ পুত্রবধূসহ আনসার আলীকে আটক করেছে।
সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আফজাল জানান, এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ