Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জুন ২০২১, ০৬ আষাঢ় ১৪২৮, ০৮ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

কলাপাড়ায় ১শ’ টাকার জন্য গৃহবধূকে কুপিয়ে জখম

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২১, ৪:৪৪ পিএম

কলাপাড়ায় ১শ’ টাকার জন্য খাদিজা বেগম (৩৫) নামের এক গৃহ বধূকে কুপিয়ে জখম করেছে। ঘটনাটি ঘটেছে ধানখালীর ইউনিয়নের দেবপুর গ্রামে মোল্লা বাড়িতে। স্বজনেরা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত খাদিজা বেগম জানান, আমার স্বামী সোহেল মোল্লা আমার চাচা শশুর আলমগীর মোল্লা কাছ থেকে বাকিতে এক কেজি ডাল কিনে আনে। ডালের পাওনা টাকার জন্য চাচা আমার স্বামীর কাছে আসে এক কেজি ডাল ১’শত টাকা চাইলে আমার স্বামী এক কেজি ডার সত্তর টাকা দেওয়ার কথা বলে। এ নিয়ে কথা কথা কাটাকাটির এক পর্যায় এ্যানি বেগম (৫৫), তানিম মোল্লা (২৫) দেশীয় অস্ত্র দিয়ে াামার স্বামীর উপর হামলা চালায় স্বামীকে বাচাতে আমি এগিয়ে গেলে অমাকে দা দিয়ে মাথায় কুপ দিলে আমি হাত দিয়ে বাধা দিলে হাতে কোপ লাগে। এক পর্যায় আমি জ্ঞান হারিয়ে ফেলি।

কলাপাড়া থানা ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনার অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনানুযায়ি ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ