Inqilab Logo

ঢাকা, রোববার, ১৬ মে ২০২১, ০২ জৈষ্ঠ্য ১৪২৮, ০৩ শাওয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সুন্দরবনে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় জেলে আহত

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২১, ৫:২১ পিএম

সুন্দরবনে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আলম হাওলাদার নামে এক জেলে গুরতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১২জানুয়ারি) সকাল ৯টার দিকে সুন্দরবন সংলগ্ন শরণখোলা বাজারে। আহত জেলে আলম শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী হয়েছেন।
উপজেলার সোনাতলা গ্রামের আঃ খালেক হাওলাদারের পুত্র আলম হাওলাদার চিকিৎসাধীন জানান, শরনখোলা স্টেশন থেকে পারমিট নিয়ে সুন্দরবনের সিন্ধুববাড়িয়া খালে তার সঙ্গীয় জেলেরা মাছ ধরতে যান। কিন্তু উপজেলার খুড়িয়াখালি গ্রামের প্রতিপক্ষ জেলে হাবিবুর রহমান সুন্দরবনের ওই এলাকায় তিনি মাছ ধরেন বলে দাবী করেন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে হাবিব ও মুন্না তাদের লোকজন নিয়ে তাকে এলোপাতারি মারপিট করে। মারপিটে গুরুতর আহত হলে এলাকাবাসী তাকে দ্রুত শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে ভর্তি করেন।
শরণখোলা থানার অফিসার ইন চার্জ মোঃ সাইদুর রহমান জানান, বিষয়টি মৌখিকভাবে শুনেছেন। এব্যপারে লিখিত অভিযোগ পেলে আইননানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলায় আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ