Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাজীপুরে শিশুর শরীরে এসিড নিক্ষেপ, থানায় অভিযোগ দায়ের

গাজীপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২১, ৮:০৩ পিএম

গাজীপুরের কাপাসিয়ায় পূর্ব শত্রুতার জেরে ছয় মাসের শিশুর যৌনাঙ্গে ও কানে এসিড ঢেলে পুড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে। উপজেলার রায়েদ ইউনিয়নের বড়হর গ্রামে এ অমানবিক ঘটনাটি ঘটে। এ ব্যাপারে নির্যাতনের শিকার শিশুর পিতা ইমরান হোসেন বাদী হয়ে মঙ্গলবার কাপাসিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

শিশুটির চাচা আরমান হোসেন জানান, গত ৭ জানুয়ারি শুক্রবার বিকেলে তাদের নিজ বাড়িতে তার বড় ভাই ইমরানের কন্যা শিশুকে নিয়ে উঠানে মা এবং দাদী রোদে বসে ছিলো। কিছুক্ষণ পর তাদের প্রতিবেশী সামসুন্নাহার সেখানে আসে। এসময় শিশুর মা এবং দাদী প্রতিবেশী সামসুন্নাহারে কাছে শিশুটিকে রেখে বাড়ির গৃহস্থলীর কাছে ব্যস্ত হয়ে পড়ে। একপর্যায়ে কোন এক সময়ে সুযোগ বুঝে প্রতিবেশী সামসুন্নাহার শিশুটির কানে এবং যৌনাঙ্গে এসিড ঢেলে পালিয়ে যায়।

এসময় শিশুটি চিৎকারে মা দাদীসহ পরিবারের অন্য সদস্যরা এগিয়ে এসে দেখেন কান এবং পড়নের হাফ প্যান্ট থেকে ধোয়া বের হচ্ছে। পরে শিশুটিকে পরিবারের সদস্যরা স্থানীয় একটি হাসপাতাল এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরতরা ঢাকার বারডেম হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসা শেষে সোমবার কাপাসিয়া নিয়ে আসে। এ ঘটনায় নির্যাতিত শিশুটির পিতা কাপাসিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ঘটনায় এলাকাবাসী প্রশাসনের নিকট বিষয়টি যাচাই করে অপরাধীকে আইনের আওতায় এনে দ্রুত দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানিয়েছেন।

এ ব্যাপারে কাপাসিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) আলম চাঁদ জানান, এবিষয়ে সকালে শিশুটির পিতা একটি অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনা তদন্তকরে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাজীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ