Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

স্বামীর বিরুদ্ধে মামলা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে মানহানিকর প্রচারণার অভিযোগে সাবেক স্বামী আসাদ বশির খান খাত্তাকের বিরুদ্ধে ১০০ কোটি রুপির মানহানি মামলা করেছেন পাকিস্তানের বহুল বিতর্কিত অভিনেত্রী ভিনা মালিক। সোমবার ওই মামলাটি করেন তিনি।

মামলায় বলা হয়েছে, সামাজিক যোগাযোগ মাধ্যমে আসাদের মানহানিকর প্রচারণায় তার সুনাম নষ্ট হয়েছে। ব্যবসার সুযোগ নষ্ট হয়েছে। বিভিন্ন রকম চুক্তি ক্ষতিগ্রস্ত হয়েছে। এ ছাড়া এর মধ্য দিয়ে তাকে মানসিকভাবে নির্যাতন করা হয়েছে। এ জন্য তিনি আইনজীবী আনজুম হামিদের মাধ্যমে জেলা ও সেশন জজ কোর্টে মামলা ফাইল করেছেন। এতে তিনি বলেছেন, ভিনা মালিক পাকিস্তানের সবচেয়ে খ্যাতনামা সেলিব্রেটির মর্যাদা উপভোগ করছেন। তিনি নিজদেশ পাকিস্তান ও বিশ্বজুড়ে লাখ লাখ ভক্তের আইডলে পরিণত হয়েছেন। তারা তাকে ভক্তি করে। অনুসরণ করে। কিন্তু তার বিরুদ্ধে আসাদের এমন প্রচারণায় তার সুনাম ক্ষতিগ্রস্ত হয়েছে ৫০ কোটি রুপির। ব্যবসার সুযোগ নষ্ট হয়েছে ৪০ কোটি রুপির। চুক্তি হারিয়েছেন ৮ কোটি রুপির। ২ কোটি রুপির মানসিক ক্ষতি হয়েছে তার নির্যাতনে। ভিনা মালিক ও আসাদ বশিরের দুটি সন্তান রয়েছে। তারা হলো ছেলে আব্রাম খান এবং মেয়ে আমাল খান। তাদের বিবাহ বিচ্ছেদ কার্যকর হয়েছে ২০১৭ সালের ২৬ মে। বিচ্ছেদ হয়ে যাওয়ার পর তিনি ভিনা মালিকের বিরুদ্ধে ফেসবুক ও টুইটার সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিত্তিহীন অভিযোগ প্রচার করে যাচ্ছেন বলে অভিযোগ করেন ভিনা। সূত্র : এক্সপ্রেস ট্রিবিউন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত

২৩ জানুয়ারি, ২০২১
২০ জানুয়ারি, ২০২১
১৮ জানুয়ারি, ২০২১
১৭ জানুয়ারি, ২০২১
১৩ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ