Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

‘বিরে দ্য ওয়েডিং’ থেকে বাদ পড়েননি কারিনা কাপুর!

প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

কারিনা কাপুর সন্তানসম্ভবা হবার পর অনেকে ‘বিরে দ্য ওয়েডিং’ চলচ্চিত্রে তার অভিনয় নিয়ে সংশয়ী হয়ে ওঠে। এরই সমর্থনে স¤প্রতি গুজব রটেছে তিনি চলচ্চিত্রটি থেকে বাদ পড়েছেন। তবে চলচ্চিত্রটির সঙ্গে সংশ্লিষ্টরা নিশ্চিত করেছে তিনি এখনও এর অংশ আছেন।
প্রযোজক রিয়া কাপুরসহ নির্মাতারা এই গুজব হেসেই উড়িয়ে দিয়েছে। তারা জানিয়েছে কারিনা চলচ্চিত্রটির অবিচ্ছেদ্য অংশ এবং আছে অক্টোবর থেকে তিনি শুটিংয়ে অংশ নেয়া শুরু করবেন।
এই গুজবের ব্যাপারে কারিনাকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, “আমরা অক্টোবরে কয়েকদিনের জন্য ‘বিরে দ্য ওয়েডিং’ ফিল্মটির শুটিং করব। এরপর সন্তান ভ‚মিষ্ঠ হবার পর আমি আবার কাজে অংশ নেয়া শুরু করবে। আমি অবশ্যই ফিল্মটিতে কাজ করছি। কিভাবে আমরা শুটিং করব এখন আমরা সেই বিষয়েই পরিকল্পনা করছি।”
প্রযোজক রিয়া কাপুর বলেন, “এই গুজব একবারেই অসত্য। কারিনা অবশ্যই ‘বিরে দ্য ওয়েডিং’ ফিল্মের অংশ এবং তিনি অক্টোবরে আর আগামী বছরের প্রথম দিকে শুটিংয়ে অংশ নেবেন।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘বিরে দ্য ওয়েডিং’ থেকে বাদ পড়েননি কারিনা কাপুর!
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ