Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাহাদাত হোসেন সভাপতি মিজানুর রহমান ভূঁইয়া সম্পাদক নির্বাচিত

ড্রামস এর ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

 ঢাকা রিক্রুটিং এজেন্সি মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি (ড্রামস) এর ত্রি-বার্ষিক নির্বাচনে শাহাদাত মিজান পর্ষদ প্যানেলের ফোর সাইট ইন্টারন্যাশনাল লি: এর ব্যবস্থাপনা পরিচালক বীর মুক্তিযোদ্ধা শাহাদাত হোসেন সভাপতি ও রয়েল রোজ ওভারসীজের স্বত্বাধিকারী মিজানুর রহমান ভূঁইয়া সম্পাদক নির্বাচিত হয়েছেন। গতকাল মঙ্গলবার গুলশানস্থ ওয়েস্টিন হোটেলে সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ করা হয়। ১৪২ ভোটারের মধ্যে ১৩২ ভোটার নির্বাচনে অংশ গ্রহণ করেন।

সর্বোচ্চ ৭৭ ভোট পেয়ে সংগঠনের সভাপতি নির্বাচিত হয়েছেন শাহাদাত হোসেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মনছুর-নাজমূল পরিষদের প্যানেল প্রধান আটাব সভাপতি মনছুর আহমদ কালাম পেয়েছেন ৫২ ভোট। সংগঠনের সাবেক সভাপতি ওবায়দুল আরিফ পেয়েছেন মাত্র ১ ভোট। বায়রার সাবেক নেতা রিয়াজ উল ইসলাম ও এ্যালিগেন্টস ওভারসীজের স্বত্বাধিকারী বায়রার সাবেক যুগ্ম মহাসচিব মিজানুর রহমানের সার্বিক তত্বাবধানে বিজয়ী কর্মকর্তারা হচ্ছেন, সহসভাপতি আশরাফ আলী সরদার, যুগ্ম সম্পাদক এ কে এম আলমগীর, অর্থ সম্পাদক হারুন অর রশিদ, সদস্য আনোয়ার হোসেন, আওলাদ হোসেন, লিমা বেগম, হক জহিরুল জুও, রেহানা পারভীন,মজিবুর রহমান সচিব ও বাবুল হোসেন হাকিব।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ