Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭, ১৭ রজব ১৪৪২ হিজরী

পটুয়াখালীর রাঙ্গাবালীতে প্রেমিক-প্রেমিকার বিষপানে আত্মহত্যা

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২১, ৮:৫৫ এএম

পটুয়াখালী জেলার রাঙ্গাবালীতে প্রেমিক রাজিব (১৭) ও রাবেয়া (১৫) নামের প্রেমিক -প্রেমিকা জুটি বিষপানে আত্মহত্যা করেছে। মঙ্গলবার সন্ধ্যায় রাঙ্গাবালী থেকে ট্রলারযোগে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসার পথে তাদের মৃত্যু হয়।

প্রেমিক রাজিব রাঙ্গাবালীর বড় বাইশদিয়া ইউনিয়নের টুঙ্গিবাড়িয়া গ্রামের জহির প্যাদার ছেলে। প্রেমিকা রাবেয়া একই গ্রামের রিপন হাওলাদারের মেয়ে। তার দুইজনই কাটাখালী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।

পারিবারিক সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি দুই পরিবারের সদস্যদের মধ্যে জানাজানি হলে উভয় পরিবারিই তাদের সম্পর্ক মেনে নিতে অস্বীকৃতি জানায়। মঙ্গলবার সন্ধ্যার পর তার দুজনেই মেয়ের বাড়ির কাছের নির্জন স্থানে একত্রিত হয়ে বিষপান করে। পরবর্তীতে তারা দুজনে অজ্ঞান হয়ে পরলে স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে তাৎক্ষনিক তাদের কলাপাড়া হাসপাতালে নিয়ে আসার পথে মৃত্যু হয়।

কলাপাড়া হাসপাতালের চিকিৎসক ডা: শাকুরুজ্জামান জানান, তাদের দুজনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে।
কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর ররহমান জানান, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তি ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ