Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাবেক ডেপুটি স্পীকারের সহধর্মিণী নাসরিন সিদ্দিকীর মৃত্যুতে মহাদেবপুরে শোকের ছাঁয়া

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২১, ৫:১৭ পিএম

জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পিকার ও নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের সাবেক এমপি মরহুম আখতার হামিদ সিদ্দিকী নান্নুর সহধর্মিণী এবং গত জাতীয় সংসদ নির্বাচনে ওই আসনে বিএনপির মনোনীত প্রার্থী পারভেজ আরেফিন সিদ্দিকী জনির মা নাসরিন আরা সিদ্দিকী (৬০) রাজধানীর পপুলার ডায়াগনষ্টিক সেন্টার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল ৮ টায় ইন্তেকাল করেছেন (ইন্না......রাজিউন)।

মরহুমার বড় ছেলে জনি জানান, দীর্ঘদিন ধরে তিনি ওই হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। তিনি জানান, তার মরদেহ প্রথমে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে নেওয়া হবে। সেখানে প্রথম নামাজে জানাজা শেষে ফেনীতে বাবার বাড়িতে নিয়ে যাওয়া হবে। সেখানেই তাকে দাফন করা হবে।
মৃত্যুকালে তিনি দুই ছেলে, এক মেয়ে, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তার মৃত্যুতে সাবেক ডেপুটি স্পীকারের নির্বাচনী এলাকা নওগাঁর মহাদেবপুর-বদলগাছীসহ পুরো জেলা জুড়ে নেতাকর্মীদের মধ্যে শোকের ছাঁয়া নেমে আসে। মহাদেবপুর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ¦ মো: রবিউল আলম বুলেট, সাধারণ সম্পাদক আলহাজ¦ মো: আব্দুল মতিন মন্ডল, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন, সাবেক আহŸায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান রিয়াসাৎ হায়দার টগর, সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুস ছাত্তার নান্নু প্রমুখ নেতাকর্মীরা গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ