Inqilab Logo

ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭, ২৮ শাবান ১৪৪২ হিজরী

মুজিববর্ষের আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনে স্থানীয় সরকারের পরিচালক

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২১, ৭:২৯ পিএম

ফরিদপুরের বোয়ালমারীতে মুজিব শতবর্ষের আশ্রয়ণ প্রকল্প-২ পরিদর্শন করেছেন ঢাকা বিভাগের স্থানীয় সরকারের পরিচালক (যুগ্ম সচিব) ড. মো. আমিনুর রহমান।

বুধবার বিকেলে উপজেলার গুনবহা ইউনিয়নের উমরনগরে এ প্রকল্পের নির্মাণাধীন ঘর পরিদর্শন করেন তিনি। এ সময় তাঁর সাথে ছিলেন ফরিদপুর জেলা স্থানীয় সরকারের উপপরিচালক মো. মনিরুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার ঝোটন চন্দ, ইউপি চেয়ারম্যান অ্যাড. সিরাজুল ইসলাম, ডা. নুরুল ইসলাম, অধ্যক্ষ লিয়াকত হোসেন লিটন প্রমুখ।

এর আগে দুপুরে উপজেলা হলরুমে পরিষদ সদস্য, জনপ্রতিনিধি, স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের সাথে এক মতবিনিয় সভায় মিলিত হন ড. মো. আমিনুর রহমান।
এ সভায় তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন।

উপজেলা চেয়ারম্যান এমএম মোশাররফ হোসেনের সভাপতিত্বে এবং ইউএনও ঝোটন চন্দের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, ফরিদপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আব্দুর রশিদ, জেলা স্থানীয় সরকারের পরিচালক মো. মনিরুজ্জামান, পৌর মেয়র মো. মোজাফফর হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমান, ইউপি চেয়ারম্যান মুকুল মিনা, শরীফ সেলিমুজ্জামান লিটু প্রমুখ।

উল্লেখ্য আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় বোয়ালমারীতে ৯২টি টিনসেড পাকা ঘর নির্মিত হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদপুর

২৫ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন