Inqilab Logo

ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭, ২৮ শাবান ১৪৪২ হিজরী

আ’লীগের বিদ্রোহী প্রার্থীকে প্রতীক বরাদ্দ দেয়ার নির্দেশ দিল উচ্চ আদালত

নলছিটি (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২১, ৮:১৭ পিএম

ঝালকাঠির নলছিটি পৌরসভা নির্বাচনের আ’লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী কেএম মাসুদকে প্রতীক বরাদ্দ দেয়ার নির্দেশ দিয়েছেন উচ্চ আদালত। আজ বুধবার ১৩ জানুয়ারী বিচারপতি মো. খসরুজ্জামান ও বিচারপতি মাহমুদ হাসান তালুকদারের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন।

আইনজীবী আক্তার রসুল (মুরাদ) জানান, গত ৩ জানুয়ারী যাচাই-বাছাইকালে নলছিটি পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা জেলা নির্বাচন অফিসার অহিদুজ্জামান মুন্সি স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র মোঃ মাছুদ খানের মনোনয়নপত্র তথ্য গোপনের অভিযোগে বাতিল ঘোষণা করেন। উক্ত আদেশের বিরুদ্ধে জেলা নির্বাচন কমিশনে প্রার্থী মাছুদ খানের পক্ষ থেকে আপিল আবেদন করা হলে গত ৭ জানুয়ারী মনোনয়নপত্র বাতিলের আদেশ বহাল রেখে আপিলটি খারিজ করেন।

এ ব্যাপারে স্বতন্ত্র মেয়র প্রার্থী মোঃ মাছুদ খান তার প্রতিক্রিয়ায় বলেন, রিটার্নিং কর্মকর্তা পরিকল্পিত ভাবে কোন বিশেষ মহলের ইঙ্গিতে অন্যায় ভাবে আমার মনোনয়ন বাতিল করেছিল। তবে আজ নলছিটিবাসীর দোয়ায় মহামান্য হাইকোটের্র ন্যায় বিচারে আমি প্রার্থিতা ফিরে পেয়েছি। আমাকে আল্লাহ যতদিন বাঁচিয়ে রাখে ততদিন, কোন অপশক্তি নলছিটিবাসীর কাছ থেকে বিচ্ছিন্ন করতে পারবেনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝালকাঠি


আরও
আরও পড়ুন