Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ইভ্যালিতে পাওয়া যাবে আকাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২১, ৮:২০ পিএম

ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) সেবা প্রদানকারী ব্র্যান্ড আকাশ ও ই-কর্মাস মার্কেটপ্লেস ইভ্যালির মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এ চুক্তির আওতায় গ্রাহকরা ইভ্যালি থেকে আকাশ সংযোগ কিনতে পারবেন। মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে এ সংক্রান্ত চুক্তিতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন বেক্সিমকো কমিউনিকেশন্সের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ডিএস ফয়সাল হায়দার ও ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেক্সিমকো কমিউনিকেশন্সের হেড অব সেলস্ অ্যান্ড ডিস্ট্রিবিউশন অ্যান্ড স্ট্রাটেজিক সেলস্ শাহ মুহাম্মাদ মাকসুদুল গনি, হেড অব মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভলপমেন্ট মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী, চিফ ফাইনান্সিয়াল অফিসার মো. লুৎফুর রহমান, হেড অব বিজনেস প্ল্যানিং অ্যান্ড সাপ্লাই চেইন জিয়া হাসান খান ও হেড অব স্ট্রাটেজিক অ্যান্ড ডিরেক্ট সেলস্ মো. রেজাউর রহমান এবং ইভ্যালির প্রধান নির্বাহী ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল।

বেক্সিমকো কমিউনিকেশন্সের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ডিএস ফয়সাল হায়দার বলেন,‘আকাশ ডিটিএইচ সেবা চালুর পর থেকে খুব দ্রুতই মানুষের কাছে জনপ্রিয়তা পায়। খুব অল্প সময়ে দেশের সব জায়গাতে ছড়িয়ে পড়েছে আকাশ। প্রত্যন্ত গ্রামাঞ্চল এমনকি পাহাড়ী এলাকাতে যেখানে ক্যাবল সেবা পৌঁছায়নি সেখানেও নির্বিঘ্নে আকাশ উপভোগ করতে পারছেন গ্রাহকরা। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের পর মানুষের ঘরে থাকার সময় বেড়েছে। বেড়ে গেছে টিভি দেখার সময় ও অভ্যাস। ফলে দেশের যেকোনো প্রান্তে তারা এখন বাড়িতে বসে সর্বোচ্চ মানের ছবি ও শব্দসহ টেলিভিশন দেখার আনন্দ উপভোগ করতে পারছেন। এ চুক্তির মাধ্যমে ইভ্যালির লাখ লাখ গ্রাহক আকাশের সেবা গ্রহণ করতে পারবেন খুব সহজে।

বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ থেকে ফিড নিয়ে ২০১৯ সালের মে মাসে সেবা প্রদান শুরু করে আকাশ ডিটিএইচ। আকাশ বেসিক ও আকাশ রেগুলার সংযোগের এককালীন মূল্য যথাক্রমে ৩ হাজার ৯৯৯ টাকা ও ৪ হাজার ৪৯৯ টাকা। উভয় সংযোগেই মাসিক ৩৯৯ টাকার প্যাকেজ সাবস্ক্রিপশনে ১২০টির বেশি চ্যানেল এবং ২৪৯ টাকার প্যাকেজে ৭০টির বেশি চ্যানেল দেখা যাবে। দেশের ৬৪টি জেলায় ৮ হাজারের বেশি অনুমোদিত বিক্রয়কেন্দ্রে আকাশ সংযোগ পাওয়া যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ