Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় ৬ যাত্রী নিহত

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২১, ৮:৩৩ পিএম

ঝিনাইদহে শৈলকুপায় ট্রাক ও ইঞ্জিন চালিত আলমসাধু মুলোমুখি সংঘর্ষে ৬ ইমারত শ্রমিক নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো ছয়জন। বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার ১নং ত্রিবেনী ইউনিয়নের মদনডাঙ্গা বাজারের শ্রীরামপুর বাসস্ট্যান্ডে এ হতাহতের ঘটনা ঘটে। হতাহত সবাই রাজমিস্ত্রির কাজ করতো। হতাহত সবার বাড়ি জেলার ঝিনাইদহ সদর উপজেলার কল্যাণপুর এলাকার বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে স্থানীয়রা বলছে হতাহতের সংখ্যা আরো বেশি হতে পারে।

খবর পেয়ে ঝিনাইদহ ও শৈলকুপা ফায়ার সার্ভিস ও পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারের কাজ করছে। তারাও বলছেন নিহতের সংখ্যা আরো বাড়তে পারে।

প্রত্যক্ষদর্শী নাজমুল হাসান সাগর নামের এক স্কুল শিক্ষক জানান, হতাহতরা সবাই ইমারত শ্রমিক। বুধবার সন্ধ্যায় কাজ শেষে একটি ইঞ্জিন চলিত আলমসাধু গাড়ীতে তাদের খোয়া, বালি ও সিমেন্ট মিক্সার মেশিন তুলে ১৩ শ্রমিক গাদাগাদি করে উঠে ঝিনাইদহের দিকে যাচ্ছিল। পথিমধ্যে মদনডাঙ্গা বাজারে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক তাদের চাপা দিয়ে নিজেও পাশের খাদে উল্টে পড়ে। এসময় বিকট শব্দে আশপাশের লোকজন আতঙ্কিত হয়ে পড়ে। দ্রুত ঘটনাস্থলে এসে দেখা যায় সবাই ছিন্নভিন্ন হয়ে যেখানে সেখানে পড়ে আছে। অনেকের শরীর থেকে হাত পা বিচ্ছিন্ন হয়ে গেছে। ফলে অনেকের চেনার উপায় ছিল না। খবর পেয়ে শৈলকুপা দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

রাত ৮টায় ঘটনাস্থলে উপস্থিত স্থানীয় ৯নং ওয়ার্ডের ইউপি মেম্বার আজাদ হোসেন জানান, এখনো পর্যন্ত ঘটনাস্থলে ছয়জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে যোগ করেন।

ঘটনাস্থলে উপস্থিত শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর হোসেন হতাহতের ঘটনা নিশ্চিত করে জানান, আমরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। তবে নিহতের সংখ্যা নিশ্চিত করতে পারেননি তিনি।

এদিকে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক শামীমুল ইসলাম নিহতের সংখ্যা ছয়জন বলে জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ