Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

বাউফলে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার

বাউফল (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

পটুয়াখালীর হেতালিয়া বাঁধঘাট এলাকা থেকে অপহৃত দশম শ্রেণির এক ছাত্রীকে বাউফল উপজেলার দাসপাড়া ইউনিয়ন থেকে উদ্ধার করেছে র‌্যাব সদস্যরা। গত মঙ্গলবার বেলা তিনটার দিকে উপজেলার ওই ইউনিয়নের ২নং ওয়ার্ডে অভিযান চালিয়ে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী সাইদুল ইসলামকে আটক করা হয়েছে। সাইদুল ওই ওয়ার্ডের মোতালেব প্যাদার ছেলে। 

র‌্যাব-৮ এর সহকারী পরিচালক রবিউল ইসলাম জানান, গত শুক্রবার প্রাইভেট পড়া শেষে বাড়ি ফেরার পথে ওই স্কুল ছাত্রীকে অপহরণ করে সাইদুল ইসলাম। এ ব্যাপারে পরদিন ওই স্কুল ছাত্রীর মা পটুয়াখালী সদর থানায় একটি সাধারণ ডায়েরি করে র‌্যাব সদস্যদের সহযোগিতা কামনা করেন। এরপর র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে সাইদুলের বাড়ি থেকে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে। একই সঙ্গে অপহরণকারী সাইদুলকে আটক করা হয়। পরে তাদেরকে পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাউফল

২১ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন