Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অনশনে ট্রাম্প-ভক্ত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

মার্কিন কংগ্রেস ভবন ক্যাপিটাল হিলে তান্ডবকারীদের মধ্যে অন্যতম ভাইরাল হওয়া দাঙ্গাবাজ জ্যাক অ্যানজেলি। ক্যাপিটাল হিলে জ্যাকের খালি গায়ে মাথায় শিং ও চামড়া পরে উল্লাস করার ছবি ভাইরাল হওয়ার পর শনিবার তিনি এফবিআইএর কাছে আত্মসমর্পণ করেন। এরপর গত সোমবার তাকে আদালতে হাজির করা হয়।

বর্তমানে হাজতে রয়েছেন ট্রাম্পের অনুসারি জ্যাক। তবে সেখানে অর্গানিক ডায়েট চার্ট অনুযায়ী খাবার না দেয়ায় তিনি খাওয়া-দাওয়া বন্ধ রেখেছেন বলে জানা গেছে। মঙ্গলবার তার মায়ের বরাতে নিউজ উইকের প্রতিবেদনে তথ্যটি প্রকাশিত হয়। যেখানে তাকে আটক রাখা হয়েছে, সেখানে অর্গানিক খাবার সরবরাহ না করায় গত শনিবার থেকে এ পর্যন্ত জ্যাক অ্যানজেলি কিছুই খাননি বলে জানিয়েছেন তার মা। গত বুধবার (৮ জানুয়ারি) মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের ইলেক্টোরাল কলেজ ভোটের গণনা এবং জো বাইডেনের বিজয় প্রত্যয়নের জন্য কংগ্রেসের যৌথ অধিবেশন চলাকালে ওয়াশিংটনের ক্যাপিটালে ডোনাল্ড ট্রাম্পের উগ্র সমর্থকদের হামলায় খালি গায়ে মাথায় শিং পরে অংশ নেন জ্যাক অ্যানজেলি। উল্লেখ্য, জ্যাকের তার আসল নাম জ্যাকব অ্যান্থনি চ্যান্সলি। তিনি বিদায়ী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কট্টরপন্থি সমর্থকদের মধ্যে একজন। সূত্র : দ্য গার্ডিয়ান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মার্কিন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ